রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৬:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
ট্যুরিস্ট অফ চিটাগং এর রাঙ্গামাটি ভ্রমণ সম্পন্ন চট্টগ্রামে বিমান বন্দরে যাত্রীর পেট থেকে ৮ টি স্বর্ণের বার উদ্ধার যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ-চসিক মেয়র নাগরপুরে সজল সিকদার এর প্রতারনা ও ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আল আমিন সম্পাদক মান্নান যশোরের নাভারন রেলস্টেশন থেকে স্বর্ণ উদ্ধার অভিযোগ গ্রহণের পরও বহাল চেয়ারম্যান আবুল কালাম ! চুনতি সূফিনগর যুব ঐক্য পরিষদের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন গোলপাহাড় “বঙ্গবন্ধু রৌপকাপ শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত শেখেরখীল ফাঁড়িরমূখ বেইলী ব্রীজের বেহাল দশা, দুই ইউনিয়নের যোগাযোগ হুমকির পথে
চট্টগ্রামে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় টিটু

চট্টগ্রামে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় টিটু

Advertisements

খোকন মজুমদার রাজীব -চট্টগ্রাম প্রতিনিধি : আওয়ামী লীগ সমর্থীত প্রার্থী হয়ে আমি কাউন্সিলর নির্বাচিত না হলেও আমি জয়ী।কারণ যেখানে আমার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহানগর ও ওয়ার্ড আওয়ামী লীগের প্রবীন নেতা, তিন বারের সফল কাউন্সিলর মোঃ শহিদুল আলম শহিদ ঘুরি প্রতীক নিয়ে ১ হাজার ৫৫৩ ভোট পেয়ে আমার সাথে ৬২৬ ভোটে পরাজিত হয়েছেন সেখানে আমি মনে করি আমি জয়ী।

এতে আমি কাউন্সিলর না হলেও আমার দুঃখ নেই।শান্তি নগরে ৫ জন প্রার্থীর মধ্যে আমি দ্বিতীয় হয়েছি এতেই আমি আনন্দিত। শান্তি ব্লকে আমি দ্বিতীয় স্থান পাওয়ার পিছনে আপনাদের অবদান বেশী। শান্তি নগরে আমি সবার চেয়ে নতুন তার পর ও চাওয়ার চেয়ে বেশী পেয়েছি শান্তি নগর এলাকাবাসীর কাছে।আমার বিশ্বাস আপনাদের দোয়া, আপনাদের সহযোগিতায় আমি আগামী নির্বাচনে জয়ী ইনশাল্লাহ।
৩০ জুলাই সন্ধ্যায় ৭ ঘটিকার সময় পশ্চিম বাকবলিয়া ৩ নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এর বাস ভবনে ওয়ার্ড ও ইউনিটের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় ২৫ জুলাই কাউন্সিলর শূন্য পদের উপনির্বাচনে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও চট্টগ্রাম সরকারি সিটি কলেজের সাবেক এজিএস ও ভিপি মাসুদ করিম টিটু এসব কথা বলেন।
ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে, ৩ নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম রানার সঞ্চালনায় বক্তব্য রাখেন,১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য খায়রুল বাশার বাসেক, ৩ নং ইউনিট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ আজগর, সাংগঠনিক সম্পাদক অভিজিৎ চক্রবর্তী, অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড নেতা মোঃ আফছার, ৩ নং ইউনিট আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল জলিল,ডা. বাবলা দাশ, মাষ্টার সাইফুল আলম সহ ওয়ার্ড ও ইউনিটের নেতৃবিন্দ।
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team