রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
ট্যুরিস্ট অফ চিটাগং এর রাঙ্গামাটি ভ্রমণ সম্পন্ন চট্টগ্রামে বিমান বন্দরে যাত্রীর পেট থেকে ৮ টি স্বর্ণের বার উদ্ধার যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ-চসিক মেয়র নাগরপুরে সজল সিকদার এর প্রতারনা ও ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আল আমিন সম্পাদক মান্নান যশোরের নাভারন রেলস্টেশন থেকে স্বর্ণ উদ্ধার অভিযোগ গ্রহণের পরও বহাল চেয়ারম্যান আবুল কালাম ! চুনতি সূফিনগর যুব ঐক্য পরিষদের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন গোলপাহাড় “বঙ্গবন্ধু রৌপকাপ শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত শেখেরখীল ফাঁড়িরমূখ বেইলী ব্রীজের বেহাল দশা, দুই ইউনিয়নের যোগাযোগ হুমকির পথে

ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক কর্মসূচি

Advertisements

প্রেস বিজ্ঞপ্তি ঃ অদ্য ৩১/০৭/২০১৯খ্রিঃ ১১:৩০ ঘটিকায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম মহোদয়ের নির্দেশক্রমে উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব শ্যামল কুমার নাথ এর সভাপতিত্বে দামপাড়া পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে ডেঙ্গু প্রতিরোধ মূলক ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এসময় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোহাম্মদ হাছান চৌধুরী (পুলিশ সুপার), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি) জনাব নাদিরা নূর, সহকারী পুলিশ কমিশনার (পিওএম) জনাব শ্রীমা চাকমা, সহকারী পুলিশ কমিশনার (ফোর্স) জনাব মোঃ ইয়াসির আরাফাত ও বিভিন্ন পুলিশ অফিসার এবং সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ব্রিফিং শেষে ডেঙ্গু প্রতিরোধকল্পে পুলিশ লাইন্সে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম জোরদার করা হয়।

একই দিনে ১৪:০০ ঘটিকায় মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব এস.এম. মোস্তাইন হোসেন বিপিএম, অতিরিক্ত দায়িত্বে (এস্টেট এন্ড ডেভেলপমেন্ট), সিএমপি, চট্টগ্রাম এর নেতৃত্বে ডিবি (বন্দর) এর সকল অফিসার ও সদস্যগণ মনছুরাবাদ পুলিশ লাইন্সে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম জোরদার করেন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team