রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৬:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার সোনাডাঙ্গা থানা আওয়ামীলীগ নেতৃবৃন্দের মঞ্জুরুল ইমামের বেদিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন সানরাইজ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ইভটিজিং ও মাদক বিরোধী মতবিনিময় ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ চকরিয়ায় কেন্দুয়ায় যুব সমাবেশ অনুষ্ঠিত ভালুকঘর আজিজিয়া ফাজিল মাদ্রাসায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া স্বেচ্ছাশ্রমে জরাজীর্ণ বেড়ীবাঁধ সংস্কার চলছে মেহবুবা ও ওমর আব্দুল্লাহ’র সহায়তা চায় ভারত সরকার চট্টগ্রামে ১,৫০০ পিস ইয়াবা সহ যুবক গ্রেফতার চট্টগ্রামে ৪০০ পিস ইয়াবা সহ আটক ১ সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত
চট্টগ্রামের ‘নগর চাবি’ পেলেন সাকিব

চট্টগ্রামের ‘নগর চাবি’ পেলেন সাকিব

Advertisements

চট্টগ্রাম, বিবিসিনিউজ২৪ ডেস্ক:  মঙ্গলবার (৩০ জুলাই) বিকেলে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ক্রিকেট কমিটির উদ্যোগে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে সংবর্ধনা দেয়া হয়। বিকাল ৫টায় তার হাতে নগর চাবি তুলে দেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

সাকিব বলেন, আমাকে সম্মান জানানোয় সিটি মেয়র নাছির আঙ্কেলসহ চট্টগ্রামবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। আশা করি আগামীতে চট্টগ্রাম থেকে আরো অনেকেই ভালো খেলে এমন সম্মান অর্জন করবেন। আপনাদের এই সম্মাননা অন্যান্য জেলাকে উৎসাহিত ও খেলোড়ায়দের অনুপ্রাণিত করবে।

সাকিব বলেন, আপনাদের শহরের মেজবানি খেতে আমি ভালোবাসি। বিশেষ করে কালো ভুনা আমার খুব প্রিয়। চট্টগ্রাম থেকে প্রায় আমার জন্য ঢাকায় এ মাংস পাঠান আলী আব্বাস ভাই।

সংবর্ধনায় মেয়র নাছির বলেন, সাকিব বিশ্বকাপে যে অবদান রেখেছে, সেটা স্মরণীয় হয়ে থাকবে। ব্যাটিং-বোলিং ও ফিল্ডিং, ক্রিকেটের তিন বিভাগেই অনবদ্য পারফরমেন্স করেছেন সাকিব, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে সম্মানিত করে চট্টগ্রামবাসী সম্মানিত হয়েছে।এতে আরো বক্তব্য রাখেন সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও সিজেকেএস ক্রিকেট কমিটির সহসভাপতি আলী আব্বাস। তিনি এই আয়োজনের জন্য চসিক, সিজেকেএস ও গণমাধ্যমকর্মীদেরসহ চট্টগ্রামবাসীকে ধন্যবাদ জানান।

এসময় সাকিবকে সিজেকেএস ও চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়। সংবর্ধনা শেষে বিভিন্ন একাডেমির খুদে ক্রিকেটাররা সাকিবকে প্রশ্ন করেন। তাদের প্রত্যেকের প্রশ্নের উত্তর দেন তিনি।

hostseba.com

চট্টগ্রামের মেয়ে ক্রিকেট টিমের খেলোয়াড় সাইমুন আক্তার দোলা মেয়েদের চেয়ে ছেলেদের ক্রিকেটকে গুরুত্ব দেওয়া নিয়ে আক্ষেপের কথা জানান। তারই করা এক প্রশ্নের উত্তরে সাকিব বলেন, ‘এটা অস্বীকার করা যাবে না, বাংলাদেশে ছেলে ক্রিকেটারদের বেশি গুরুত্ব দেওয়া হয়। তবে সত্যি কথা বলতে গেলে আমাদের মেয়েদের ফলাফল অনেক ভালো। তারা এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়েছে। কিন্তু আমরা ছেলেরা চার-পাঁচবার এশিয়া কাপ ফাইনাল খেলেও চ্যাম্পিয়ন হতে পারিনি। কিন্তু আমাদের মেয়েরা সেটি করে দেখিয়েছে। তাদেরকে অবশ্যই কৃতিত্ব দিতে হবে। কারণ অনেক প্রতিকূলতা সত্বেও তারা যেভাবে ক্রিকেটকে ধরে রেখেছে তাদেরকে সেই কৃতিত্ব দিতে হয়। ’

চসিক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সিজেকেএস সাধারণ সম্পাদক আলমগীর সিরাজ উদ্দীন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team