রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৫:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার মেহবুবা ও ওমর আব্দুল্লাহ’র সহায়তা চায় ভারত সরকার চট্টগ্রামে ১,৫০০ পিস ইয়াবা সহ যুবক গ্রেফতার চট্টগ্রামে ৪০০ পিস ইয়াবা সহ আটক ১ সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত খ্রিষ্টান ধর্ম ছেড়ে ৩১ জনের ইসলাম গ্রহণ লামায় “বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব” এর যাত্রা শুরু কাশ্মিরে মুসলিম নির্যাতনের প্রতিবাদে ভারতীয় কর্মকর্তার পদত্যাগ ২২ বছর পরও কবরে অক্ষত যার মরদেহ বান্দরবানে বাস-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে, পুলিশ সদস্য নিহত জেলা সাংবাদিক পরিষদ সাতক্ষীরার অন্যতম কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হলেন ফারুক হোসেন রাজ
এবার হোয়াটসঅ্যাপে টাকা পাঠানো যাবে

এবার হোয়াটসঅ্যাপে টাকা পাঠানো যাবে

Advertisements

এবার হোয়াটসঅ্যাপে মাধ্যমে খুব সহজেই টাকা দেওয়া এবং নেওয়া যাবে। অ্যান্ড্রয়েড আর আইওএস দুই ধরনের ফোনে এই সুযোগটি পাওয়া যাচ্ছে। তবে আপাতত এই সুবিধা বাংলাদেশি ব্যবহারকারীরা পাচ্ছেন না।

ভারতের ইউনিফায়েড পেমেন্টস ইন্টারফেস (UPI) এই টাকা লেনদেনের ব্যবস্থা চালু করেছে। হোয়াটসঅ্যাপের প্রধান উইল ক্যাথকার্ট গত বৃহস্পতিবার এক বিবৃতিতে জানিয়েছেন ভারতে বর্তমানে প্রায় ৪০ কোটির বেশি গ্রাহক হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন।

তাই এই পরিষেবা সে দেশে চালু করার জন্য অনেক আগেই ইচ্ছে প্রকাশ করেছিলেন তিনি। তিনি জানান, ভারতে মানুষ বেশি ইন্টারনেট ব্যবহার করেন। আর সেই কারণেই এদেশে ডিজিটাল ওয়ালেট খুব দ্রুত জনপ্রিয়তা লাভ করেছে।

আর দেশের বেশিরভাগ মানুষ যেহেতু এই মেসেজিং অ্যাপের সঙ্গে যুক্ত তাই এই বিভাগে এক নম্বর হয়ে উঠতে খুব একটা বেশি বেগ পেতে হবে না হোয়াটসঅ্যাপ-কে।

তবে শুধু ভারতেই নয়, অন্যান্য দেশেও আগামী বছরের মধ্যেই এই পরিষেবা চালু করার কথা ভাবছে হোয়াটসঅ্যাপ।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team