শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
শার্শার সীমান্ত থেকে ফেনসিডিলসহ কারবারি আটক সাতকানিয়ায় নিস্পাপ শিশুকে হত্যা আটক ২ ঝুঁকির কবলে বাঁশখালী-কুতুবদিয়া যোগাযোগের ছনুয়া জেটিঘাট! এ যুদ্ব কেবল ক্যাসিনো এর বিরুদ্বে নয় টোটাল মাদকের বিরুদ্ধে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ওসি(তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ। সাংবাদিক রুবেলের উপর সন্ত্রাসী হামলা.. বর্নাঢ্য আয়োজনে যুবলীগের মাসুমের জন্মদিন পালিত : চট্টগ্রাম মহানগর সাভারে পৌর আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক কে হত্যার প্রতিবাদ সভা পালিত লামা সরকারি হাসপাতালে অন্তবিহীন দুর্নীতি,অনিয়ম ও অপরিছন্নতার অভিযোগ। পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা কিশোরীসহ আটক-২
‘জয় শ্রীরাম’ বলাতে মুসলিম বিধায়ককে মন্ত্রীর ধাক্কা (ভিডিও)

‘জয় শ্রীরাম’ বলাতে মুসলিম বিধায়ককে মন্ত্রীর ধাক্কা (ভিডিও)

‘জয় শ্রীরাম’ বলাতে মুসলিম বিধায়ককে মন্ত্রীর ধাক্কা (ভিডিও)
‘জয় শ্রীরাম’ বলাতে মুসলিম বিধায়ককে মন্ত্রীর ধাক্কা (ভিডিও)
Advertisements

আন্তর্জাতিক ডেস্ক, বিবিসিনিউজ২৪ : জয় শ্রীরাম একটি নতুন সমস্যা ভারতে , যেটা রাজ্যের বা রাজ্য সভার অথবা লোকসভার একটি গুরুত্বপূর্ণ বিষয় হয়ে পরেছে । জয় শ্রীরাম না বললে অনেককে মার খেতে হচ্ছে, অনেককে হত্যা করা হচ্ছে কত সমস্যা। ঠিক একই নিয়মে এবার ‘জয় শ্রীরাম’ বলাতে এক মুসলিম বিধায়ককে ধাক্কাধাক্কি করেছেন এক মন্ত্রী। তাকে বলছেন, বলুন জয় শ্রীরাম। ভারতের ঝাড়খণ্ড বিধানসভার বাইরে ঘটেছে এ ঘটনা।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ওই মন্ত্রীর নাম সি পি সিং। ভিডিওতে দেখা যায়, তিনি এক বিধায়ককে ধরে চেঁচিয়ে বলছেন, ইরফান ভাই, আমি আপনাকে অনুরোধ করছি, বলুন, জয় শ্রীরাম! ওই বিধায়কের নাম ইরফান আনসারি। তিনি কংগ্রেসের টিকিটে নির্বাচিত হয়েছেন।

তবে বিধায়ক মন্ত্রীকে বলেন, আপনি রামের নাম ব্যবহার করছেন মানুষকে ভয় দেখানোর জন্য। এখন মানুষের যা প্রয়োজন, তা হলো চাকরি, বিদ্যুৎ, জল, নিকাশি ব্যবস্থা।

সি পি সিং বলেন, আমি আপনাকে ভয় দেখানোর জন্য কিছু বলছি না। ভুলবেন না, আপনার পূর্বপুরুষরা জয় শ্রীরাম বলতেন। তৈমুর, বাবরেরা আপনার পূর্বপুরুষ নন। রামের ভক্তরাই আপনার পূর্বপুরুষ।

প্রসঙ্গত, সি পি সিং ঝাড়খণ্ডে বিজেপি সরকারের নগরোন্নয়ন, আবাসন ও পরিবহন মন্ত্রী। আর ইরফান আনসারি জামতাড়ার বিধায়ক।

hostseba.com


সি পি সিং বলেন, “একটা সংবাদ পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারের সময়ে একটু মজার ছলে হয়েছে ঘটনাটা। ওই সাক্ষাতকারে ইরফান আনসারি বলছিলেন যে তিনিও রাম-সেবক। তখনই আমি বলি যে তাহলে আপনি জয় শ্রীরাম বলুন। জোর করেছি, এরকমটা বলা ঠিক নয়।”

“আপনাকে যদি আল্লাহু আকবর বলতে বলা হয়, তাহলে আপনি কী করবেন?” সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে মন্ত্রী সি. পি. সিং সরাসরি জবাব দেন নি।

তিনি বলেন, “দেখুন প্রত্যেক মানুষেরই নিজের নিজের ধর্মের স্লোগান দেওয়া উচিত। অন্য ধর্মের দেব-দেবতার নামে জয়ধ্বনি কেন করবেন কেউ। আমাদের সব ধর্মকেই সম্মান দেওয়া উচিত।”

অন্যদিকে ইরফান আনসারি বলছেন, “এই মন্ত্রীর জন্য বিধানসভা অধিবেশন চলতেই পারে না। উল্টোপাল্টা কথা বলেন তিনি অধিবেশনের সময়ে, তার ফলে হাঙ্গামা শুরু হয়ে যায়। আমরা সাধারণ মানুষের কথা বলতেই পারি না।”

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team