শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
খালেদা জিয়ার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে যুবদলের মানববন্ধন শার্শার সীমান্ত থেকে ফেনসিডিলসহ কারবারি আটক সাতকানিয়ায় নিস্পাপ শিশুকে হত্যা আটক ২ ঝুঁকির কবলে বাঁশখালী-কুতুবদিয়া যোগাযোগের ছনুয়া জেটিঘাট! এ যুদ্ব কেবল ক্যাসিনো এর বিরুদ্বে নয় টোটাল মাদকের বিরুদ্ধে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ওসি(তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ। সাংবাদিক রুবেলের উপর সন্ত্রাসী হামলা.. বর্নাঢ্য আয়োজনে যুবলীগের মাসুমের জন্মদিন পালিত : চট্টগ্রাম মহানগর সাভারে পৌর আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক কে হত্যার প্রতিবাদ সভা পালিত লামা সরকারি হাসপাতালে অন্তবিহীন দুর্নীতি,অনিয়ম ও অপরিছন্নতার অভিযোগ।
একসাথে কোরআনের হাফেজ হলেন চার জমজ বোন

একসাথে কোরআনের হাফেজ হলেন চার জমজ বোন

একসাথে কোরআনের হাফেজ হলেন চার জমজ বোন
একসাথে কোরআনের হাফেজ হলেন চার জমজ বোন
Advertisements

ধর্ম, বিবিসিনিউজ২৪ ডেস্ক: আশ্চর্যের বিষয় হলেও সত্য যে, ফিলিস্তিনে  একসাথে চার বোন কোরআনের হাফেজ হয়েছে । এই চার বোনের বয়সই ১৮ বছর এবং  তারা চারজনই জমজ।

মজার ব্যাপার হল, একসঙ্গে যেমন তাদের জন্ম, তেমনি একসঙ্গেই তারা বেড়ে উঠছে। একই শ্রেণিতে পড়ছে। এমনকি মাধ্যমিক স্কুল পরীক্ষায় চার বোনের স্কোরও সমান। একই সাথে তারা চারজনও একই সাথে কোরআনের হাফেজ হয়েছে।

এই চার বোনের নাম দিমা, দিনা, সুজানা, রাজানা। তাদের জন্ম জেরুজালেম নগরীর উম্মে তুবা গ্রামে। একটি দরিদ্র পরিবারে তাদের জন্ম। তবে দরিদ্র পরিবারে জন্ম হলেও মেয়েদের শিক্ষায় কোন অভাব রাখেনি বাবা মা। একই সাথে ধর্মীয় শিক্ষাতেও পিছিয়ে থাকুক সেটাও চাননি তারা।

একসঙ্গে শুরু করে একই সঙ্গে কোরআনের হিফজ সমাপ্ত করে তারা। মানিকজোড়ের মতো একই সঙ্গে থাকে তারা। তাদের ব্যাপারে বলা হয়, যেন এমন উজ্জ্বল একটি হার, যার পুঁতি ও পাথরগুলো পরস্পর সাদৃশ্যপূর্ণ। তবে পৃথক হলে স্বতন্ত্র চারটি হার হয়ে উঠবে।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team