মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৭:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
বাংলাদেশ পুরোহিত কল্যান সংস্থা কতৃক সিডিএ চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ পুরোহিত কল্যান সংস্থা কতৃক সিডিএ চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা

Advertisements

কমল চক্রবর্তী, স্টাফ রিপোর্টারঃ চট্টগ্রাম উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান জনাব এম জহিরুল আলম দোভাষ কে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ সনাতনী মঠ, মন্দির, আশ্রম, সেবায়েত, পুরোহিত কল্যান সংস্থা (চট্টগ্রাম,তুলসীধাম শাখা)।

আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকাল ৪ টায় সিডিএ ভবনে চট্টগ্রাম উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান এর কার্যালয়ে  উপস্থিত হয়ে চেয়ারম্যান এর  হাতে ফুলের তোরা  তুলে দেন এবং শুভেচ্ছা বিনিময় করেন এ সময় তারা সিডিএ চেয়ারম্যান এর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

আর চট্টগ্রাম ও চট্টগ্রাম বাসীর উন্নয়ন ও সেবায় আরও বেশি আন্তরিক হবার জন্য অনুরোধ করেন।সিডিএ চেয়ারম্যান তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, তিনি আন্তরিক ভাবে চট্টগ্রাম বাসীর উন্নয়নে কাজ করে যাবেন এবং যে কোন প্রয়োজনে পাশে থাকবেন।

তিনি আরও বলেন চট্টগ্রাম এর উন্নয়নই তার একমাত্র লক্ষ্য তাছাড়া আধুনিক নগর গড়ার লক্ষ্যে তিনি কাজ করে যাবেন।
এ সময় কমিটির আহব্বায়ক বাবু  শ্রী জহরলাল চক্রবর্তী, সহঃ আহব্বায়ক বাবু  শ্রী  বিজয় চক্রবর্তী,ব্রাম্মন সংসদের সাংগঠনিক সম্পাদক বাবু  শ্রী উজ্জল চক্রবর্তী, চকবাজার শিব মন্দির সেবায়েত বাবু  শ্রী বিশ্বজিত চক্রবর্তী, কৈবল্যধাম এর প্রাক্তন সাধারন সম্পাদক বাবু  শ্রী এন,আর হুড়, পণ্ডিত  শ্রী তপন ভট্টাচার্য (ইমন) রাজ রাজেস্বর ঠাকুর বাড়ীর বাবু  শ্রী বাবুল চক্রবর্তী ও সদর ঘাট কালী বাড়ীর সেবায়েত বাবু  শ্রী  স্বপন ভট্টাচার্য প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team