শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৬:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
বন্যার ৭তম দিনেও বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত

বন্যার ৭তম দিনেও বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ বন্যার ৭তম দিনেও বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত বন্যায় প্লাবিত এলাকা সমুহে টানা ৭দিন ব্যাপি বিভিন্ন গরীব অসহায় ও বন্যায় আক্রান্তদের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন বান্দরবান সেনা রিজিওন এর কমান্ডার মহোদয় ব্রিগেডিয়ার জনাব খন্দকার মোহাম্মদ শহিদুল ইমরান এফডব্লিউডি পিএসসি।

সকাল ১০টায় (১৭জুলাই) বান্দরবান পৌরসভার ৯নং ওয়ার্ড বননী স-মিল ও অফিসার্স ক্লাব সংলগ্ন এলাকায় ৩০০জন লোকের মাঝে ত্রাণ সামগ্রী ও খাবার পানি বিতরণ করা হয়, পরে আক্রান্তদের মাঝে ওষুধ ও চিকিৎসা সেবা প্রদান করা হয়। তিনি বলেন পাহাড়ের জনগনের জানমাল রক্ষা ও যেকোন দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, সেই ধারাবাহিকতা বজায় রাখতে বাংলাদেশের সেনাবাহিনী সকল সম্প্রদায় গনের মাঝে কাজ করে যাচ্ছে।

বন্যার ৭তম দিনেও বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত

যেসমস্ত ছাত্র/ছাত্রীদের বইপত্র নষ্ট হয়ে গেছে বাংলাদেশ সেনাবাহিনী তাদের পাশে থাকবে। এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান সেনানিবাসের বিএম জনাব মেজর মোহাম্মদ মাহবুবুর রহমান পিএসসি, জি-২ জনাব মোহাম্মদ ইফতেখার হোসেন পিএসসি, জি-৩ জনাব মোহাম্মদ সফিকুর রহমান, পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ বান্দরবান জেলার আহবায়ক মোঃ মিজানুর রহমান আখন্দ, যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মামুন রাসেল স্থানীয় প্রতিনিধি ও সৈনিক বৃন্দ।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team