মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ১১:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
ধোবাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে নারীকে গনধর্ষণ, গ্রেফতার-১ শোকের ছায়াই কেশবপুর বাসি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত ক্লাস চলাকালেই মারা গেল তন্বী আক্তার ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেট টুর্নামেন্টের ২০২০ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মুসলিম রোহিঙ্গাদের বিরুদ্ধে গণহত্যা চালানোর কোনো প্রমাণ তারা পায়নি মিয়ানমার “বগুড়ায় পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতি করনের দাবিতে বাকাসস’র ২ ঘণ্টা কর্মবিরতি” শেরপুরে অগ্নিকাণ্ডে ৩ বসতঘর ভস্মিভূত পঞ্চগড়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি এক যুবকের মৃত্যু মিরসরাইয়ে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের দায়ে ৫ সন্তানের জনককে গ্রেফতার করেছে পুলিশ

নুসরাতেরও পরীক্ষার ফল এসেছে

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ যৌন নিপীড়নের প্রতিবাদ করায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে দগ্ধ হয়ে মারা যাওয়া ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির উচ্চ মাধ্যমিক সমমানের (আলিম) পরীক্ষার ফল এসেছে। পরীক্ষায় একটিমাত্র বিষয়ে অংশ নিতে পেরেছিলেন তিনি।

আজ বুধবার প্রকাশিত ফলাফলে দেখা যায়, কোরআন মাজিদ ও হাদিস বিষয়ের ওই পরীক্ষায় নুসরাত ‘এ’ গ্রেড পেয়েছেন। বাকি পরীক্ষাগুলো দিতে না পারায় তাকে অনুত্তীর্ণ দেখানো হয়েছে। দ্বিতীয় পরীক্ষার দিনই তিনি আক্রান্ত হন।

গত ২৭ মার্চ সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাতকে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ্দৌলা যৌন নির্যাতন করে। এ ঘটনায় সিরাজ উদ্দৌলার বিরুদ্ধে মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। মামলা তুলে না নিতে রাজি না হওয়ায় আলিম পর্যায়ের আরবি প্রথম পত্র পরীক্ষা দিতে গিয়ে গত ৬ এপ্রিল সোনাগাজীর ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা কেন্দ্রে অধ্যক্ষের সমর্থকদের দেওয়া আগুনে ঝলসে যায় নুসরাতের শরীর। পরে ১০ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নুসরাত মারা যান। ফলে কোরআন ও হাদিস বিষয়ের ওই একটি পরীক্ষা বাদে বাকি পরীক্ষাগুলো দেওয়া হয়নি তার।

এ ঘটনায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) অধ্যক্ষ সিরাজসহ ১৬ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। ২০ জুন থেকে এ মামলার বিচার শুরু হয়েছে। এখন পর্যন্ত ৮ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

আপনার মতামত দিন

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team