শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০২:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
রামপালে সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আক্তার হত্যাকান্ডের ১নং আসামির আত্বসমার্পণ

রামপালে সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আক্তার হত্যাকান্ডের ১নং আসামির আত্বসমার্পণ

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ রামপাল উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও উজলকুড় ইউপি’র জনপ্রিয় সাবেক চেয়ারম্যান খাজা মঈন উদ্দিন আকতারকে নৃশংসভাবে বোমা মেরে হত্যাকান্ডের ঘটনায় করা মামলার এক নম্বর আসামী আজিম শেখ ওরফে এমএ আজিম বৃহস্পতিবার বাগেরহাট আদালতে আত্মসমার্পন করেছে।

রবিবার তার রিমান্ড চেয়ে বাগেরহাটের বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এর আদালতে আবেদন করতে পারেন পুলিশ বুরে‌্যা অব ইনভেষ্টিগেশন (পিবিআই) বাগেরহাট। আত্মসমার্পনকৃত আজিম কদমদী গ্রামের বারিক শেখের পুত্র। আজিমের বড় ভাই আঃ হাকিম নিষিদ্ধ ঘোষিত জনযুদ্ধের সক্রিয় কমান্ডার ছিল। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে বন্দুক যুদ্ধে সে নিহত হয়। ওই ঘটনায় আকতার চেয়ারম্যান জড়িত থাকতে পারে বলে বরাবর আজিম অভিযোগ করে আসছে।

উল্লেখ্য গত ১৪ ফেব্রুয়ারী জনপ্রিয় বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান খাজা মঈন উদ্দিন আকতার কতিপয় দুর্বৃত্তের ছোড়া বোমার আঘাতে নৃশংসভাবে খুন হন। ওই ঘটনায় আকতারের শশুর সাহেব আলী আকুঞ্জি বাদী হয়ে গত ১৮ ফেব্রুয়ারী রামপাল থানায় ৫ জনের নাম উল্লেখসহ ১০/১২ জনকে অজ্ঞাত করে মামলা করেন। ওই মামলার এজাহার নামীয় ৪ নম্বর আসামী ঝালবাড়ি গ্রামের বাবর আকুঞ্জির পুত্র শিবলু আকুঞ্জিকে ইতিমধ্যে বাগেরহাটের পিবিআই গ্রেফতার করেছেন।

ওই মামলার অন্যতম আসামী কদমদী গ্রামের মৃত আশরাফ শেখের পুত্র আহাদ শেখ, শ্রীকলস গ্রামের আমিন উদ্দিন বেপারীর পুত্র বাকি বিল্লাহ বেপারী ও ঝালবাড়ি গ্রামের আমিন উদ্দিন কাজীর পুত্র বাবুল কাজীকে পিবিআই গত চার মাসেও গ্রেফতার করতে পারেনি। এদিকে ঘঠনার দির্ঘদিন পর ও এজাহার ভুক্ত সকল আসামি কে গ্রেপ্তার করতে না পারায় চরম হতাসা প্রকাশ করেছেন খাজা আক্তার চেয়ারম্যান এর পরিবার।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team