বুধবার, ২৪ Jul ২০১৯, ০১:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার নাইক্ষ‌্যংছড়ি’র সোনাইছড়িতে হতদরিদ্রদের সোলার ও সেলাই মেশিন বিতরন রাজধানীতে বড় বোমার সন্ধান,ঘিরে রেখেছে পুলিশ চট্টগ্রামে মোটরসাইকেল নিয়ে প্রতিযোগীতা,দুই তরুণের মর্মান্তিক মৃত্যু প্রধানমন্ত্রীর চোখে অস্ত্রোপচার সম্পন্ন ইসলামপুরে বিএনপির উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ইসলামপুরের গাইবান্ধা ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে নিহত ৪, আহত ১০ গনধোলাইয়ে রেনু হত্যার মূল আসামি আটক হালিশহরে আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু সিলেটে গাছের ডালে বিশাল আকৃতির অজগর সাপ
বিশ্ব মানবতার কমিশন বাংলাদেশের প্রস্তুতি সভা মিটিং1 min read

বিশ্ব মানবতার কমিশন বাংলাদেশের প্রস্তুতি সভা মিটিং1 min read

Advertisements

মুহিবউল্লাহ হোসাইন চৌধুরী বিবিসি নিউজ ২৪,ঢাকাঃ  World Humanity Commission WHC Bangladesh কর্তৃক আয়োজিত বিশেষ প্রস্তুতি সভা মিটিং অনুষ্ঠিত হয় কাওরানবাজারস্থ ডেলি স্টার ভবনের আজিবুর রহমান কনফারেন্স রুমে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, দেওয়ান বেদারুল ইসলাম বেদীন।

এম্বাসাডর WHC Bangladesh. বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, মীর আমিরুজ্জামান সন্ধ্যা, ডেপুটি এম্বাসাডর, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জনাব এ এস এম নজরুল ইসলাম, কর্পোরেট ম্যানেজার দ্যা ডেলি স্টার, ডক্টর নেয়ামুল বশির, চেয়ারম্যান ড্যানিম গ্রুপ, ইঞ্জিঃ আলকাছ আল মামুন ভূইয়া, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ ও পার্বত্য বাঙালি নাগরিক পরিষদ, লায়ন ইকবাল হোসেন, এম্বাসাডর মাই বডি টু মাই বডি, মৌলানা আব্দুল হামিদ খান ভাসানীর পুত্রবধূ পারভিন নাসের ভাসানী,ইকবাল শাহরিয়ার রাসেল, চেম্বার অব কমার্স সভাপতি নওগাঁ জেলা সহ ৬৪ জেলার শতাধিক ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু করে WHC প্রতিষ্ঠাতা চেয়ারম্যান থেকে সদস্য পর্যন্ত সকল মৃত ব্যক্তিদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করে কার্যক্রম শুরু হয়।

এতে প্রধান অতিথি জনাব দেওয়ান বেদারুল ইসলাম বেদীন মহোদয় সেপ্টেম্বর ২০১৯ অনুষ্ঠিত্ব আন্তর্জাতিক সন্মেলনের জন্য সকলের সম্মতিক্রমে সম্ভাব্য একটি তারিখ নির্ধারণ করেন। বেশ কিছু বিষয় নিয়ে খোলামেলা আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তৎমধ্যে উল্লেখযোগ্য দুইজন উপদেষ্টা করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা। প্রতিষ্ঠানের নামে ব্যাংক একাউন্ট খোলা।

আন্তর্জাতিক সম্মেলন সফল করতে সিনিয়রদের দায়িত্ব বন্টন। নতুন অফিসে কার্যক্রম করা। সমগ্রহ বাংলাদেশে নতুন কমিটি গঠন করা ইত্যাদি। এম্বাসাডর মহোদয় আগামী ১৫ তারিখে পবিত্র হজ্জ পালনের উদ্দ্যেশ্যে মক্কা শরীফ গমন করবেন বলে সবার কাছে দোয়া চেয়েছেন। দুপুর ৪টা থেকে শুরু করে রাত নয়টা পর্যন্ত চলে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনাব মুহিবউল্লাহ হোসাইন চৌধুরী, ডিষ্টিক ডাইরেক্টর জেনারেল WHC পার্বত্য চট্টগ্রাম।

 

 

 

 

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team