বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০২:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ঝিকরগাছার গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজে নবনির্বাচিত পরিচালনা পর্ষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

ঝিকরগাছার গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজে নবনির্বাচিত পরিচালনা পর্ষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

Advertisements

ইয়ার হোসেন, ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ আজ শনিবার ১৩ জুলাই ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ডিগ্রি কলেজের নবগঠিত পরিচালনা পর্ষদের পরিচিতি অনুষ্ঠিত হয়েছে। সভার শুরুতে কলেজের পক্ষ থেকে প্রধান অতিথি যশোর-২ আসনের এমপি মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিন ও পরিচালনা পর্ষদের নবনিযুক্ত ১৪তম সভাপতি গিলবার্ট নির্মল বিশ্বাস কে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

পরে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি গিলবার্ট নির্মল বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর-২ আসনের এমপি মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুদ্দিন বিল্টু ও কলেজের অধ্যক্ষ জয়ন্ত কুমার বিশ্বাস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গঙ্গানন্দপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুর রহমান আমিন, মাগুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোসলেম মৃধা, কলেজের উপাধ্যক্ষ শাহাজান সিরাজ, শিক্ষক প্রতিনিধি অশোক কুমার, শুকরিয়া বেগম, শিক্ষক লিয়াকত আলী, সমাজ সেবক হাসান আজিজ, অভিভাবক সদস্য শাহাজান আলী প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেছেন, একটি শিক্ষা প্রতিষ্ঠানের সাফল্য নির্ভর করে প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ, শিক্ষক-অভিভাবক ও শিক্ষার্থী সকলের সম্মিলিত প্রচেষ্টায়। তিনি বলেন, শিক্ষার্থীদের সঠিকভাবে পরিচালনা করতে পারলে প্রতিষ্ঠানের ফলাফল ভালো হওয়ার পাশাপাশি মেধাবী শিক্ষার্থী সৃষ্টির মাধ্যমে দেশও পাবে একটি সম্পদ।

এর আগে এমপি ডাঃ নাসির উদ্দিন কায়েককোলা আলিমুন্নেছা স্কুল এন্ড কলেজে শিক্ষকদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় করেন এবং ওই প্রতিষ্ঠানের সম্প্রসারিত নতুন ভবনের নির্মান কাজের উদ্বোধন করেন।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team