শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০২:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
জামালপুরে যমুনার পানি বিপদসীমার ৮১ সেন্টিমিটার ওপর

জামালপুরে যমুনার পানি বিপদসীমার ৮১ সেন্টিমিটার ওপর

Advertisements

স্টাফ রিপোর্টার, জামালপুরঃ উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে জামালপুরে যমুনার পানি বাহাদুরা বাদ ঘাট পয়েন্টে আজ রবিবার সকালে বিপদসীমার ৮১ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হয়েছে। যমুনা বন্যা পানি বাড়ার ফলে জেলার ইসলামপুর,বকশীগঞ্জ,সরিষাবাড়ী, মাদারগঞ্জ, মেলান্দহ ও দেওয়ানগঞ্জ উপজেলা নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে।

ফুসেঁ উঠা যমুনার পানির প্রবল চাপে যমুনার তীরবর্তী ইসলামপুর চিনাডুলীর বিস্তীর্ণ অঞ্চলে পানি প্রবেশ করে রাস্তা-ঘাট ভেঙ্গে নুতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে।জেলার সবচেয়ে বেশি বন্যা কবলিত এলাকার ইসলামপুর উপজেলার চিনাডুলী,বেলগাছা ,সাপধরী, পাথর্শী ও কুলকান্দি ইউনিয়নের  প্রায় ৪০হাজার মানুষ পানি বন্ধী হয়ে মানবেতর জীবন যাপন করছে।

যমুনার প্রবল চাপে শনিবার রাতে চিনাডুলী ইউনিয়নের বাবনা-খলিশা কুড়ি সড়ক, পশ্চিম চিনাডুলী-উলিয়া বাজার সড়ক ভেঙ্গে খলিশাকুড়ি,দেরীপাড়,বাবনা, বিরেমারা, পশ্চিম বাবনা, পূর্ব বাবনা,সিংভাঙ্গা, পশ্চিম চিনাডুলী, পূর্ব চিনাডুলী ও দক্ষিণ চিনাডুলীসহ নতুন নতুন এলাকা প্লাবিত হয়েছে।

বন্যার পানি প্রবল চাপে চিনাডুলী দেওয়ানপাড়া লুতফর,বাচ্চু,মতি ও বেলালসহ ৭টি পরিবারের বসত ভিটা ও বাড়িঘর ভেঙ্গে গেছে। ভাঙ্গন অব্যাহত আছে। এমতাবস্থায় বন্যা কবলিত পরিবার গুলো বসতঘর সরিয়ে নেওয়ারও সময় পাচ্ছেনা। অসহায় হয়ে পড়েছে ভাঙ্গন কবলিত পরিবার ও পানি বন্ধী মানুষ।

বন্যা কবলিত ও ভাঙ্গন এলাকা জরুরী ত্রাণসহায়তা দাবী জানিয়েছেন চিনাডুলী ইউপি চেয়ারম্যান মো: আব্দুস সালাম।

আপনার মতামত দিন

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team