সোমবার, ২২ Jul ২০১৯, ০৫:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার ধামরাইয়ে নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার গুজব; ফেসবুকে ছেলেধরা সংক্রান্ত পোস্ট বা মন্তব্য ছাড়ানোদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা! সাতক্ষীরায় দুবৃর্ত্তদের গুলিতে আ.লীগ নেতা খুন মুন্সীগঞ্জে বাবাকে জবাই করে হত্যা ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা দায়ের চট্টগ্রামে অজ্ঞান পার্টির ২ সদস্য আটক জামালপুরে বন্যার্তদের পাশে “মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমারা” বান্দরবানে দুর্বৃত্তদের গুলিতে নিহত আওয়ামিলীগ নেতা মাগুরার পিংক ভিলেজ ১৫টি পরিবারের ঠাই! শার্শায় তিন পুত্র সন্তানের জন্ম দিলেন এক মা
নাইক্ষ্যংছড়িতে ছাড়া খালের পানিতে ডুবে এক উপজাতি মহিলার মৃত‌্যু1 min read

নাইক্ষ্যংছড়িতে ছাড়া খালের পানিতে ডুবে এক উপজাতি মহিলার মৃত‌্যু1 min read

Advertisements

এন এম সিকদার (নাইক্ষ‌্যংছড়ি)বান্দরবান: পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে সদর ৪নং ওয়ার্ডের নতুন চাক পাড়া গ্রামের ছাড়া খালের পানিতে ডুবে এক উপজাতি মহিলার মৃত‌্যু হয়েছে, মৃত মহিলার নাম মাচিং চাক সে সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ক্রাথোয়াই চাকের স্ত্রী ও দুই সন্তানের জননী বলে জানা গেছে।

প্রাপ্ততথ‌্য মতে , গত কাল বুধবার (১০ জুলাই) সকাল অনুমানিক ১০ টার দিকে মাচিং চাক পাহাড়ে বাঁশকুরল(বাশেঁর গোড়া) ও পাহাড়ে কলার থুর সংগ্রহ করতে গিয়ে আর ফিরে না আসায় পরিবারের সদস‌্যরা অনেক খুজা খুজি করেন। কিন্তু তাকে পাওয়া যায়নি।

আজ বৃহস্পতিবার (১১জুলাই) বেলা ১২ টায় নতুন চাকপাড়াস্থ পাহাড়ি ছাড়া খালে স্থানীয়রা তার মৃতদেহ পানিতে বাসতে দেখে প্রতিবেশীদের খবর দেয়। খবর পেয়ে প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের অবগত করে মৃতদেহটি উদ্ধার করেন গ্রামবাসী।স্থানীদের মতে ছড়া খালটিতে ভারী বৃষ্টিপাতের কারণে পাহাড়ি ঢলে প্রচুর পানি এবং শ্রুত ছিল। এদিন মাচিং চাক কলার থুর সংগ্রহণ করতে গিয়ে উচু পাহাড় থেকে নিচে ছড়া খালে পড়ে গেলে সে আর উঠতে না পারায় এ ঘটনা ঘটতে পারে। তার মৃত‌্যুতে মা হারানো দুই শিশু সন্তানের কান্নায় আকাশ বাতাশ ভারী হয়ে উঠছে।

এদিকে মাচিং চাকের মৃত‌্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ খবর দ্রুত ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে ছুটে যান নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক মো. শফিউলাহ,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীসহ অনকে এবং তখন স্থানীয় সদর ইউপি চেয়ারম‌্যান তসলিম ইকবাল চৌধুরী তাদের পরিবারকে মন্ত্রী বীর বাহাদুরের পক্ষ থেকে নগদ ৫হাজার টাকা অনুদান দেন।

আজ সন্ধ্যায় তার মৃতদেহ স্থানীয় শ্মশানে সৎকার করা হয়।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team