সোমবার, ২২ Jul ২০১৯, ০৫:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার ধামরাইয়ে নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার গুজব; ফেসবুকে ছেলেধরা সংক্রান্ত পোস্ট বা মন্তব্য ছাড়ানোদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা! সাতক্ষীরায় দুবৃর্ত্তদের গুলিতে আ.লীগ নেতা খুন মুন্সীগঞ্জে বাবাকে জবাই করে হত্যা ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা দায়ের চট্টগ্রামে অজ্ঞান পার্টির ২ সদস্য আটক জামালপুরে বন্যার্তদের পাশে “মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমারা” বান্দরবানে দুর্বৃত্তদের গুলিতে নিহত আওয়ামিলীগ নেতা মাগুরার পিংক ভিলেজ ১৫টি পরিবারের ঠাই! শার্শায় তিন পুত্র সন্তানের জন্ম দিলেন এক মা
পাঁচদিনের বৃষ্টিতে পানিবন্ধি সাতকানিয়া নিন্মঞ্চলের সাধারণ মানুষ1 min read

পাঁচদিনের বৃষ্টিতে পানিবন্ধি সাতকানিয়া নিন্মঞ্চলের সাধারণ মানুষ1 min read

Advertisements

মোঃ তারেক খান, বিশেষ প্রতিনিধি সাতকানিয়া: টানা পাঁচদিনের ভারী বর্ষণে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার অধিকাংশ এলাকা এখন পানির নিচে। সাতকানিয়ার পূর্বাঞ্চল বাজালিয়ার মাহালিয়া মুখ এলাকার বান্দরবান-চট্টগ্রাম-কক্সবাজার সড়কের উপর দিয়ে প্রায় ৪-৫ ফিট পর্যন্ত পানি প্রবাহিত হচ্ছে, যার কারনে বান্দরবানের সাথে সারা দেশের যান চলাচল বন্ধ রয়েছে।

এছাড়া সড়কের আশেপাশের অনেক বাড়িঘর এখন অর্ধডুবন্ত। এইদিকে বাজালিয়া-পুরানগড়-শীলঘাটা সড়কেরও বেহাল দশা, সড়কটি পিচের হলেও পুরো সড়কের অধিকাংশ জায়গার অবস্থা অত্যন্ত খারাপজনক। ঘনবসতি এলাকা পুরানগড় ইউপি এর এই প্রধান সড়ক দিয়ে প্রতিদিন অসংখ্য মালবাহী ট্রাক থেকে শুরু করে হাজারো মানুষের যাতায়াত হয়, কিন্তু বর্ষার মৌসুম শুরু না হবার আগ থেকেই এই গুরুত্বপূর্ণ সড়কের অনেক জায়গায় ছোট বড় গর্তের সৃষ্টি হয়ে নাজেহাল অবস্থা হয়েছে,হালকা বৃষ্টি হলেই যাত্রীদের চরম দূর্ভোগে পড়তে হয়।

বাজালিয়া বাজার থেকে শুরু করেই দক্ষিন পুরানগড় মনেয়াবাদ পর্যন্ত এই অবস্থা আরও চরমে। টানা বৃষ্টির কারনে রাস্তাঘাটের ভাঙ্গা অংশগুলো পানিতে তলিয়ে যাওয়ায় যান চলাচলে বিঘ্ন ঘটতেছে এবং যেকোনো সময় অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্মুখিন হতে পারে যাত্রীগণ। এইদিকে পুরানগড় ইউপির ৪নং ওয়ার্ড এলাকা নতুনহাট- লতাবনিয়া কাঁচা সড়কটির আরও বেহাল খারাপ অবস্থা, দীর্ঘদিন ধরে অত্র এলাকাবাসীকে রাস্তাটির সংস্কারের আশ্বাস দিলেও রাস্তাটির সংস্কারের কোনো উদ্দ্যেগ পরিলক্ষিত হচ্ছেনা।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Leave a Reply

Your email address will not be published.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team