1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

সোমবার, ২৫ মে ২০২০, ১২:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
জাতীয় প্রেসক্লাব ঢাকায় গোল টেবিল বৈঠক বর্জন

জাতীয় প্রেসক্লাব ঢাকায় গোল টেবিল বৈঠক বর্জন

Advertisements

Print Friendly, PDF & Email

মুহিবুল্লাহ চৌধুরী ঃ ২৭শে জুন সকাল ১১ঘটিকায় জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয় পার্বত্য চট্টগ্রামের সার্বিক উন্নয়ন সম্প্রীতি ও সহবস্থানের গুরুত্ব বিষয়ক গোলটেবিল বৈঠক। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম মন্ত্রাণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং,এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা।

রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান, বিষকেতু চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজেরী চৌধুরী ও বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা। সাবেক বর্তমান বিভিন্ন সামরিক, বেসামরিক ও স্বরাষ্ট্র, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব , ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড দেলোয়ার হোসেন সহ একাধিক ব্যক্তিবর্গ। দৈনিক যুগান্তর সম্পাদক শ্যামল দত্তের উপস্থাপনার মাধ্যমে অনুষ্ঠান শুরু হলে সমসাময়িক বিষয় নিয়ে বেশ কিছু আলোচনা হয়।

আলোচনার একপর্যায়ে আমন্ত্রিত অতিথি পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিঃ আলকাছ আল মামুন ভূইয়া পার্বত্য চট্টগ্রামের বর্তমান পরিস্থিতির উপর বক্তব্য দিতে চেয়ে উপস্থাপক শ্যামল দত্ত দৃষ্টিআকর্ষণ করলে তিনি কোন প্রকার সুযোগ দেননি, এতে পার্বত্য বাঙালিদের কোন প্রকার সমস্যার কথা বলার সুযোগ না থাকায় পার্বত্য নাগরিক পরিষদ ও ছাত্র পরিষদের সকল নেতা কর্মীদের নিয়ে বৈঠক বর্জন করলে তৎক্ষনাৎ হট্টগোল শুরু হয়।

পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান জনাব ইঞ্জিঃ আলকাছ আল মামুন ভূইয়া ও মহাসচিব এডভোকেট ইয়াকুব আলী চৌধুরী এক যৌথ বিবৃতিতে বলেন আমরা মনে করি পার্বত্য চট্টগ্রাম নিয়ে এধরনের একপক্ষীয় অনুষ্ঠান করে পার্বত্য চট্টগ্রাম নিয়ে কোন প্রকার ষড়যন্ত্র করা হলে তা পার্বত্য নাগরিকদের সাথে নিয়ে কঠোর হস্তে দমন করা হবে।

এসম তিনি আরও বলেন দাওয়াত দিয়ে কোন প্রকার কথা বলার সুযোগ না দিয়ে পার্বত্য বাঙালিদের বাকস্বাধীনতা বন্ধ করা যাবে না। কোন সুস্থ মানুষ এমন আচরণ করতে পারেনা বলে উল্লেখ করে ভবিষ্যতে এধরণের চিন্তা ভাবনা থেকে ফিরে আসার আহব্বান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল হামিদ রানা, পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাত হোসেন রানা, বাঙালি ছাত্র পরিষদ বান্দরবান জেলা শাখার আহ্বায়ক মিজানুর রহমান আখন্দ।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team