মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ১০:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
ধোবাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে নারীকে গনধর্ষণ, গ্রেফতার-১ শোকের ছায়াই কেশবপুর বাসি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত ক্লাস চলাকালেই মারা গেল তন্বী আক্তার ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেট টুর্নামেন্টের ২০২০ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মুসলিম রোহিঙ্গাদের বিরুদ্ধে গণহত্যা চালানোর কোনো প্রমাণ তারা পায়নি মিয়ানমার “বগুড়ায় পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতি করনের দাবিতে বাকাসস’র ২ ঘণ্টা কর্মবিরতি” শেরপুরে অগ্নিকাণ্ডে ৩ বসতঘর ভস্মিভূত পঞ্চগড়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি এক যুবকের মৃত্যু মিরসরাইয়ে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের দায়ে ৫ সন্তানের জনককে গ্রেফতার করেছে পুলিশ
এবার ২১০০ কৃষকের ব্যাংক ঋণ শোধ করে দিলেন অমিতাভ

এবার ২১০০ কৃষকের ব্যাংক ঋণ শোধ করে দিলেন অমিতাভ

এবার ২১০০ কৃষকের ব্যাংক ঋণ শোধ করে দিলেন অমিতাভ
এবার ২১০০ কৃষকের ব্যাংক ঋণ শোধ করে দিলেন অমিতাভ
Advertisements

২১০০ দরিদ্র কৃষকের ব্যাংক ঋণ শোধ করে দিলেন অমিতাভ

বিনোদন ডেস্ক :- একজন বড় তারকার পাশাপাশি বড় মনের মানুষ হিসেবেও সুনাম রয়েছে বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের। তিনি নিয়মিতই সমাজ ও মানুষের জন্য কাজ করেন। পাশে দাঁড়ান অসহায় ও বঞ্চিতদের।

ফের আরেকবার ঋণে জর্জরিত কৃষকদের সাহায্যে এগিয়ে এলেন এই অভিনেতা। বিহারের ২১০০ কৃষকের ব্যাঙ্ক লোনের টাকা মিটিয়ে দিলেন বলিউড শাহেনশাহ। আর অমিতাভের এই মানবিকতায় মুগ্ধ গোটা দেশ। এই ঘটনার কথা নিজের ব্লগেই জানিয়েছেন অমিতাভ।

তিনি লেখেন, ‘‌যা প্রতিশ্রুতি দিয়েছিলাম, তা পূরণ করলাম। বিহারের ২১০০ জন কৃষকের ব্যাঙ্ক লোনের টাকা এক দফা সেটলমেন্টের মাধ্যমে মিটিয়ে দিলাম। এই কৃষকদের কয়েকজনকে বাসভবন ডেকেছিলাম। সেখানে শ্বেতা এবং অভিষেক তাঁদের হাতে ঋণশোধের কাগজপত্র তুলে দিল।’‌

যদিও বিহারের কৃষকদের ঋণ পরিশোধ করে দেওয়ার কাজে তিনি যে এগিয়ে আসবেন, তার একটা আভাস এর আগেই নিজের ব্লগে দিয়েছিলেন অমিতাভ। তবে এই প্রথম নয়, এর আগেও ঋণে জর্জরিত কৃষকদের সাহায্যে এগিয়ে এসেছিলেন তিনি।

গত বছর উত্তরপ্রদেশের প্রায় ১০০০ জন কৃষকের ঋণ মিটিয়ে দিয়েছিলেন বিগ-বি। এরপরে পুলওয়ামার শহিদ পরিবারদের জন্য কিছু করার ইচ্ছে তাঁর রয়েছে বলে জানিয়েছেন অমিতাভ।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team