বৃহস্পতিবার, ২৭ Jun ২০১৯, ১১:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার রিফাত হত্যাকাণ্ডের আসামিরা আটক না হলে আত্মহত্যার হুমকি রিফাত হত্যাকাণ্ডের ঘটনায় আটক ১ সমীকরন পাল্টে দিচ্ছে পাকিস্থান, টাইগারদের ওপর বাড়াল চাপ সুভাষ মল্লিক সবুজকে মাথায় রড দিয়ে আঘাত করে সন্ত্রাসীরা কোথায় গেল মানবতা, স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা ইউসুফ চৌধুরী আর নেই বাংলাদেশ পুলিশ উইমেন নেটওর্য়াক (BPWN) বার্ষিক ট্রেনিং কনফারেন্স অনুষ্ঠিত অধ্যক্ষের সহযোগীতায় রোজিনার দায়িত্ব নিল সন্দ্বীপ ১ গ্রুপ! চট্টগ্রামে অজ্ঞান পার্টির ২ সদস্য আটক চট্টগ্রামে ২৪০০ পিস ইয়াবাসহ আটক ৩
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় বায়ু,গুজরাটে সতর্কতা জারি

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় বায়ু,গুজরাটে সতর্কতা জারি

Advertisements

আন্তর্জাতিক ডেস্ক ঃ মাসখানেক আগে ভারতের ওড়িশা  রাজ্যে আছড়ে পড়েছিল ঘূর্ণিঝড় ফণী। এর আঘাত কাটিয়ে উঠতে না উঠতেই আবারও ঘূর্ণিঝড়ের আশঙ্কায় রয়েছে রাজ্যটি।

এবার গুজরাট উপকূলের দিকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় বায়ু। ইতোমধ্যে গুজরাটের উপকূল এলাকায় চূড়ান্ত সতর্কতা জারি করা হয়েছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, বৃহস্পতিবার ঘূর্ণিঝড়টি গুজরাটের পোরবন্দর এবং মাহবুবার মাঝামাঝি আছড়ে পড়বে। খবর এনডিটিভির।

দক্ষিণ গুজরাটে স্কুল-কলেজ বন্ধ করে দেওয়া হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানান, বায়ু আছড়ে পড়ার পর কী কী ধরনের জটিলতা তৈরি হতে পারে তা ইতোমধ্যে খতিয়ে দেখা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে গুজরাট এবং দমন দিউয়ের জন্য বিস্তারিত পরামর্শ বার্তা পাঠানো হয়েছে।

ঘূর্ণিঝড়ে রাস্তা থেকে শুরু করে ফসলের ব্যাপক ক্ষতির আশঙ্কা রয়েছে। তাছাড়া ঘূর্ণিঝড়ের দাপটে বাড়িঘর ভেঙে পড়ার আশঙ্কাও রয়েছে।

বুধবার সকালে জামনগরে পৌঁছেছেন ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্সের কর্মকর্তারা। বায়ু আছড়ে পড়ার পর তারা উদ্ধার কাজ করবেন।

গুজরাট এবং দমন দিউ মিলিয়ে মোট তিন লাখ মানুষকে সরিয়ে নেওয়ার পরিকল্পনা নেওয়া হয়েছে। মোট ৭শ’ টি কেন্দ্রে তাদের সরিয়ে নেওয়া হবে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team