সোমবার, ১৭ Jun ২০১৯, ০৭:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার পুলিশ সদস্য সিদ্দিকুর ২ দিনের রিমান্ডে খালেদা জিয়ার বিরুদ্ধে মানহানির দুই মামলায় জামিন চেয়ে আদেশ কাল তৃণমূল আওয়ামী লীগ এর অভিযোগের শেষ নেই নির্বিচার আটকের শিকার হচ্ছে শ্রীলঙ্কার মুসলিমেরা ভালুকায় গ্লোরী স্পিনিং মিলে পায়ুপথে বায়ু ঢুকিয়ে শ্রমিক হত্যার অভিযোগ নতুন বাজেটে চিনির ওপর বাড়তি কর জামালপুরের ইসলামপুরে অবৈধ বালু উত্তালন বন্ধসহ শিশু রাসেল হত্যার বিচার দাবীতে মানববন্ধন ড. নাজনীন কাউসার চৌধুরীর যুগ্মসচিব হিসেবে পদোন্নতি গিয়াস উদ্দিন চৌধুরী আর নেই জামালপুরে র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামি রজন গ্রেপ্তার
বিয়ে করতে ভয় পাচ্ছেন চিত্রনায়িকা পপি

বিয়ে করতে ভয় পাচ্ছেন চিত্রনায়িকা পপি

Advertisements

বিনোদন ডেস্ক ঃ আমি প্রতিবারের মতোই এবারের ঈদের ছুটি কাটিয়েছি আমার গ্রামের বাড়ি খুলনাতে। ছোট ভাইসহ পরিবারের সবার সঙ্গে খুব মজা করেছি। ছোট ভাইয়ের অসুস্থতার কারণে আরও কিছুদিন থাকব। এরপর ঢাকায় এসে পুরোদমে কাজ শুরু করব।

নতুন কাজের খবর…

ঈদের আগে কয়েকটি ছবির শুটিং করেছি। সেগুলোর কাজ এখনও শেষ হয়নি। তবে বিভিন্ন চ্যানেলের একাধিক নাটক, টেলিফিল্মে কাজ করেছি। সেগুলো ঈদ অনুষ্ঠান মালায় দেখানো হচ্ছে। নতুন কাজের মধ্যে সাহসী যোদ্ধা, সেভ লাইভ, স্বপ্নবাজি ও কাঠগড়ায় শরৎচন্দ্র ছবিগুলোর শুটিং বাকি আছে। শিডিউল অনুযায়ী এগুলোর কাজ শেষ করব।

সবখানেই সরব…

নতুন যুগের সঙ্গে তাল মিলিয়ে সবাইকে কিন্তু সরব থাকতে হবে। আমিও সেটির চেষ্টা করছি। অনেকদিন তো এই অঙ্গন থেকে অনেক দূরে সরে ছিলাম। তবে এখন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনুষ্ঠানগুলোতে বেশি করে সময় দেয়ার চেষ্টা করছি। তাতে সবার সঙ্গে আন্তরিকতা আরও বাড়বে।

পরিশ্রম আর ব্যস্ততা…

তারকারাতো সাধারণ মানুষের মতো জীবনযাপন করতে পারে না। সাধারণ মানুষের নজর এড়াতে বোরকা পরে তাকে অনেক সময় বাইরে যেতে হয়। সাধারণ মানুষ মনে করে চলচ্চিত্র তারকারা অনেক বিলাসী জীবনযাপন করে। অনেক কষ্ট করে তারকা হতে হয়। আমার প্রতিদিন ১৮ ঘণ্টাই পরিশ্রম করতে হয়। ক্যামেরার সামনে যাওয়ার আগে ঘণ্টা বা দুই ঘণ্টা পরিশ্রম করে নিজেকে প্রস্তুত করতে হয়। ঈদে একটি চ্যানেলে ডিএ তায়েব ভাইয়ের সঙ্গে ‘সোনা বন্ধু’ প্রেক্ষাগৃহে আবারও চালানো হয়েছে। সাড়াও পেয়েছি বেশ। আর আমার কাছে মনে হলো পপিকে আবার ব্যস্ত হয়ে

পড়তে হবে।

বিয়ে নিয়ে…

আমি বুঝি না, সবাই আমার বিয়ে নিয়ে এত উদ্বিগ্ন কেন! সত্যি বলতে কী, বিয়েশাদিতে ইদানীং ভয় পাচ্ছি। বিয়ের পর পরিণতি কোন দিকে মোড় নেবে- এ নিয়ে সংশয়ে আছি। অনেক নায়িকাই বিয়ে করে অসুখী জীবনযাপন করছেন। কেউ কেউ একাধিক বিয়ে করেও শান্তিতে নেই। বিয়ের পরও অন্যের সঙ্গে পরকীয়া করছে। এসব ভেবে বিয়ের চিন্তা মাথা থেকে দূরে সরিয়ে রেখেছি।

ভবিষ্যৎ পরিকল্পনা…

এখন মানুষের অনেক আয়ু কমেছে। আর মানুষ কিভাবে তার ভবিষ্যৎ বলতে পারবে। তবে সবার কাছে দোয়া চাইব যেন আলস্নাহর রহমতে পরিবারের সবাইকে নিয়ে অনেক ভালো থাকতে পারি।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Leave a Reply

Your email address will not be published.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team