মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে বৃষ্টির বাধা

দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে বৃষ্টির বাধা

Advertisements

স্পোর্টস ডেস্ক ঃ উইন্ডিজরা নিজেদের তৃতীয় ম্যাচে খেলতে নেমেছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। এই ম্যাচে আন্দ্রে রাসেল ও এভিন লুইসকে ছাড়াই প্রোটিয়াদের মুখোমুখি হচ্ছে তারা। ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডার টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। সাত ওভার খেলা হওয়ার পর বৃষ্টির কারণে এখন খেলা বন্ধ রয়েছে।

শুরু থেকেই প্রোটিয়া ব্যাটসম্যানদের চাপে রাখেন ক্যারিবীয় বোলাররা। শেলডন কটরেলের দুর্দান্ত বোলিংয়ে ৩০ রানের আগেই দক্ষিণ আফ্রিকা দুই উইকেট হারিয়ে ফেলে। হাশিম আমলা ও মার্করামকে কটরেল সাজঘরে পাঠান দুই অঙ্কের ঘরে পৌঁছানোর আগেই।

বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে দক্ষিণ আফ্রিকার সংগ্রহ সাত ওভার তিন বলে দুই উইকেট হারিয়ে ২৯ রান। ক্রিজে আছেন ডি কক ১৭ ও ডু প্লেসি ০ রানে। চার ওভারে মাত্র ১৮ রান দিয়ে দুই উইকেট নেন কটরেল।

সাউদাম্পটনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হবে। বিশ্বকাপের এই আসরে প্রোটিয়াদের শুরুটা হয়েছিল হার দিয়ে। এই হারের বৃত্ত থেকে বের হতে পারেনি। টানা তিন ম্যাচ হারের পর দলটি জয়ের জন্য মরিয়া হয়ে আছে।

এদিকে দুই ম্যাচের একটিতে জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। অস্ট্রেলিয়ার বিপক্ষে হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ক্যারিবীয়দের। এই ম্যাচে উইন্ডিজরা দুটি পরিবর্তন নিয়ে নেমেছে। আন্দ্রে রাসেল ও এভিন লুইসের পরিবর্তে দলে এসেছে ব্রাভো ও কেমার রোচ।

দক্ষিণ আফ্রিকা একাদশ : ফাফ ডু প্লেসি (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক, জেপি ডুমিনি, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, আন্দিলে ফেলুকওয়ায়ো, কাগিসো রাবাদা ইমরান তাহির, রাসি ফন ডার ডাসেন।

hostseba.com

ওয়েস্ট উইন্ডিজ একাদশ : জেসন হোল্ডার (অধিনায়ক), ড্যারন ব্রাভো, কার্লোস ব্র্যাথওয়েট, শেলডন কটরেল, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শেই হোপ (উইকেটরক্ষক), অ্যাশলি নার্স, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), কিমার রোচ, ওশান থমাস।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team