শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৬:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
সিটি গেইট এর উপর ঝুলছে সাইনবোর্ড,ঘটতে পারে বড় দূর্ঘটনা ?

সিটি গেইট এর উপর ঝুলছে সাইনবোর্ড,ঘটতে পারে বড় দূর্ঘটনা ?

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ চট্টগ্রাম নগরীর ১০ নং ওয়ার্ড আকবরশাহ থানাস্থ চট্টগ্রামের প্রবেশ মুখ সিটি গেইট। বাংলাদেশের প্রতন্ত্য অঞ্চল থেকে পরিবহন করে চট্টগ্রামে সিটি গেইট এর উপর ঝুলছে সাইনবোর্ড,ঘটতে পারে বড় দূর্ঘটনা প্রবেশ করে হাজারো জনসাধারন।আর এই সিটি গেইট এর উপর ঝুলছে আরবি বিসমিল্লাহির রাহমানির রাহিম দিয়ে টাঙ্গানো সাইনবোর্ড।পড়তে পারতে যে কোন সময়,ঘটতে পারে বড় ধরণের অঘটন।

উক্ত এলাকার বাসিন্দা মোঃ জসিম উদ্দিন আয়ুবী বিবিসিনিউজ টোয়েন্টি ফোর ডট কম ডট বিডি”কে বলেনচট্টগ্রামের প্রবেশধার হল এই সিটি গেইট,আর এই সিটি গেইটের উপর সাইনবোর্ডটি বিগত ১৫ দিন পূর্বে কালবৈশাখীর ঝড়ে ভেংগে ঝুলে আছে।কিন্থু কোন উর্ধতন কর্মকতাদের কার্যকর ভূমিকা দেখছি না,তাই আমি  চট্টগ্রামের মেয়র মোহদয়ের এবং যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। চট্টগ্রাম শহরের প্রবেশ মুখ সিটি গেইটের উপর যে সাইনবোর্ডটি ঝুলে আছে তা আপনার অতিশীঘ্রই পুণঃস্থাপন করে এবং ঝুকিগত সাইনবোর্ডটি খুলে ফেলে জনগনকে বড় ধরনের বিপদ থেকে রক্ষস করুণ বলে দাবী জানান।

এই বিষয়ে চসিক প্যানেল মেয়র ডাঃ আলহাজ নিছার উদ্দিন আহমেদ প্রফেসর মঞ্জুর সাথে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে তিনি বর্তমানে ওমরা করতে গিয়ে সৌদি আরব অবস্থান করছে তাই যোগাযগ করা সম্ভব হয় নি।

আপনারা লক্ষ করলে দেখতে পারবেন সিটি গেইটের উপরের অংশে একটি আরবি লেখা সম্মলিত সাইনবোর্ড ঝুলছে যা নষ্ট হয়ে খুব বিপদ জনক অবস্থায় আছে, বাতাসের গতিবেগ আর একটু বেশি হলেই তা ৫০ ফুট উপর থেকে পড়ে হয়ে যেতে পারে অনেক বড় একটি দুর্ঘটনা।

আপনার মতামত দিন

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team