শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৬:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
চট্টগ্রামে কাপড়ের দাম দর করায় ক্রেতাকে মারধর

চট্টগ্রামে কাপড়ের দাম দর করায় ক্রেতাকে মারধর

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ কাপড়ের দাম কম দরে বিক্রি হবে কী না জানতে চাওয়ায় এক ক্রেতাকে মারধর করেছে তামাকুমণ্ডি লেইনের স্বদেশ গ্রাম নামক দোকানের কর্মচারীরা। ওই ক্রেতাকে বাঁচাতে গেলে শাহাবউদ্দিন বাবু নামে আরও এক ক্রেতাকে মারধর করে তারা।মঙ্গলবার (০৪ জুন) দুপুরে এ ঘটনা ঘটে।

হামলার শিকার শাহাবউদ্দিন বাবু গণমাধ্যমকে বলেন, স্বদেশ গ্রাম নামক কাপড়ের দোকানে একটি শার্টের দাম ৯০০ টাকা চায় দোকান কর্মচারীরা। কিন্তু ওই ক্রেতা সেটি ৫০০ টাকায় বিক্রি করবে কী না জানতে চান। এ সময় ওই কর্মচারী ক্ষিপ্ত হয়ে ক্রেতাকে বলে-‘তোকে কাপড় বিক্রি করবো না, কাপড় ভাজ করে দে।’ এর প্রতিবাদ করলে ওই ক্রেতাকে দোকানের অন্য কর্মচারীরা মিলে মারধর করে।

তিনি বলেন, আমি তাকে ছাড়িয়ে নিতে গেলে আমাকেও কিল-ঘুষি মারতে থাকে।

তামাকুমণ্ডি লেইন বণিক সমিতির সভাপতি শামসুল আলম গণমাধ্যমকে বলেন, স্বদেশ গ্রাম দোকানে এক কর্মচারী ক্রেতাকে মারধর করেছে বলে শুনেছি। ঘটনাস্থলে যাচ্ছি। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) ও এনায়েতবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মৃণাল কান্তি মজুমদার গণমাধ্যমকে বলেন, ক্রেতাকে মারধর করা হয়েছে বলে মৌখিক অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।সূত্রঃ বাংলানিউজ২৪

আপনার মতামত দিন

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team