শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
শার্শার সীমান্ত থেকে ফেনসিডিলসহ কারবারি আটক সাতকানিয়ায় নিস্পাপ শিশুকে হত্যা আটক ২ ঝুঁকির কবলে বাঁশখালী-কুতুবদিয়া যোগাযোগের ছনুয়া জেটিঘাট! এ যুদ্ব কেবল ক্যাসিনো এর বিরুদ্বে নয় টোটাল মাদকের বিরুদ্ধে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ওসি(তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ। সাংবাদিক রুবেলের উপর সন্ত্রাসী হামলা.. বর্নাঢ্য আয়োজনে যুবলীগের মাসুমের জন্মদিন পালিত : চট্টগ্রাম মহানগর সাভারে পৌর আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক কে হত্যার প্রতিবাদ সভা পালিত লামা সরকারি হাসপাতালে অন্তবিহীন দুর্নীতি,অনিয়ম ও অপরিছন্নতার অভিযোগ। পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা কিশোরীসহ আটক-২
যশোরে মাসব্যাপি অস্থায়ী ঈদ বাজারের উদ্বোধন

যশোরে মাসব্যাপি অস্থায়ী ঈদ বাজারের উদ্বোধন

Advertisements

যশোর জেলা প্রতিনিধি: জেলা পরিষদ যশোরের আয়োজনে মাসব্যাপী অস্থায়ী ঈদ বাজারের উদ্বোধন করা হয়েছে। ‘গল্প নয় স্বল্প সময়ে অল্প টাকায় ঈদের কেনাকাটা’ এই শ্লোগানকে সামনে রেখে রোববার দুপুরে জেলা পরিষদ প্রাঙ্গনে আনুষ্ঠানিক ভাবে এ বাজার উদ্বোধন করেন কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান।


এ সময় আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, আয়োজক কমিটির প্রধান সমন্বয়ক সাজ্জাদ হোসেন বাবু, পরিচালনা পরিষদের প্রধান সাগর হোসেন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা পরিষদের সিনিয়র সদস্য আব্দুল খালেক জানান, জেলা পরিষদের গত মাসিক মিটিং এ সর্ব সন্মতিক্রমে এ ঈদ বাজারের জন্য জায়গা বরাদ্ধ দেয়া হয়। রোববার জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সকলে ব্যস্ত থাকায় ওসিকে উদ্বোধন করার জন্য বলা হয়।

তিনি আরো জানান, এ বাজারে দেশের বিভিন্ন জেলায় সরকারের উচ্ছেদ অভিযানে ক্ষতিগ্রস্থ দোকানীরা অগ্রাধিকার পাবে। ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীরা যাতে এখানে ব্যবসা করে তাদের পরিবারের মুখে হাসি ফোটাতে পারবে এটাই এ বাজারের মুল লক্ষ্য বলে তিনি জানান।

অস্থায়ী ঈদবাজার উদ্বোধন শেষে ওসি অপূর্ব হাসান বলেন, এ বাজারে সার্বক্ষনিক নিরাপত্তা সহ মেলায় পণ্যের গুনগত মান ও দাম যাচাই বাছায়ের জন্য বিশেষ টিম কাজ করবে।

hostseba.com

এদিকে অস্থায়ী ঈদ বাজারকে কেন্দ্র করে তাঁত, বস্ত্র. হস্ত, প্রসাধনী, খেলনা, চটপটি, জুতা-স্যান্ডেল, কসমেটিক্স, ক্রেকারিজ সহ হরেক রকম পন্যের পসরা সাজিয়েছে দোকানীরা। বাজারকে কেন্দ্র করে হরেক রকম আলোক সজ্জা আর ব্যানার ফেস্টুনে ঘিরে ফেলা হয়েছে মেলা প্রাঙ্গন। রোববার বাজার উদ্বোধনের পরথেকেই এ বাজারে দর্শনার্থীরা আসতে শুরু করে।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team