সোমবার, ২৭ মে ২০১৯, ০২:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।

hostseba.com

এতিমদের সঙ্গে ইফতার করলেন মনজুর আলম

hostseba.com

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ সাবেক মেয়র ও মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলম রমজান মাসব্যাপী উত্তর কাট্টলীর নিজবাড়িতে প্রতিদিন এতিম ও হাফেজদের নিয়ে ইফতার করছেন মনজুর আলম। 

মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এ ইফতার কার্যক্রম চলবে ২৮ রমজান পর্যন্ত।

রুটিন অনুযায়ী নগরের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার ছাত্রদের প্রতিদিন ইফতারের দাওয়াত দেন মনজুর আলম। আর নিজ পরিবারের সদস্যদের নিয়ে এতিম ও হাফেজদের সঙ্গে ইফতার করেন তিনি। ইফতারের পর বিদায়কালে উপহার দেওয়া হচ্ছে প্রত্যেক এতিম ও হাফেজকে ঈদের নতুন পাঞ্জাবি-পায়জামা, টুপি, নগদ টাকা ইত্যাদি।

রমজানের আগে নগরের ৪১টি ওয়ার্ড ও সীতাকুন্ডের ১০টি ওয়ার্ডে দুস্থ রোজাদারদের মধ্যে পৌঁছে দেওয়া হয়েছে সেহেরি ও ইফতার সামগ্রী। গত দুই দশক ধরে এ কার্যক্রম পরিচালনা করছেন সাবেক মেয়র মনজুর। শুধু তাই নয়, রমজান শুরু হওয়ার সঙ্গে সঙ্গে শুরু হয়েছে দুস্থদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণও। চট্টগ্রাম মহানগরসহ ঢাকা সিটির বিভিন্ন মোড়ে মোড়ে দুস্থদের জন্য আয়োজন করেছেন নিয়মিত ইফতারের।

এ প্রসঙ্গে মনজুর আলম বলেন, আমার ধ্যান-ধারণায় সবসময় থাকে মানবতা ও মানবসেবা। মানবতা ও সমাজসেবাই আমার একমাত্র ব্রত। অনেক বছর ধরে মানবসেবা ধর্মীয় অনুশাসন, সামাজিক ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্নভাবে সমাজ ও মানুষের জন্য কিছু করার চেষ্টা করছি। তাই মহান আল্লাহর সন্তুষ্টি ও এতিমদের কথা চিন্তা করে আমি প্রতিবছর রোজাদার, এতিম ও হাফেজদের সঙ্গে ইফতার করে থাকি।

নিজবাড়িতে নিয়মিত ইফতার আয়োজনে বিভিন্ন শ্রেণিপেশার মানুষও শরিক হন সাবেক মেয়রের এ ইফতার আয়োজনে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

onestream

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bbc_news_sidebar_Ads_1




Sidbar_gif

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team