সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১১:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার থানায় কাটলো বাসর রাত অবশেষে ভেঙ্গে গেল বাল্যবিয়ে! হাটহাজারীতে গৃহবধুর লাশ উদ্ধার হাটহাজারীতে স্থানীয়দের সহযোগিতায় কাটিরহাট-যোগীরহাট সড়কের সংস্কার। চট্টগ্রামে ১টি বিদেশী গুলিসহ আসামী আটক ১ কলারোয়ায় মারামারি মামলায় আটক-১ জন্মাষ্টমী উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর মত বিনিময় সভা চট্টগ্রামে ৩০০ পিস ইয়াবাসহ আটক ১ চুয়াডাঙ্গা মাদক ব্যাবসায়ী রনি আটক পাহাড়তলীতে মায়ের সাথে মেয়ের অভিমান অতঃপর মেয়ের গলায় ফাঁস বাল্যবিবাহ ঠেকালেন নির্বাহী ম্যাজিস্ট্রেট
তেঁতুলিয়া সীমান্তে বিএসএফ এর গুলিবর্ষণ, উত্তেজনায় এলাকাবাসী

তেঁতুলিয়া সীমান্তে বিএসএফ এর গুলিবর্ষণ, উত্তেজনায় এলাকাবাসী

Advertisements

এস এম আল আমিন রংপুর ব্যুরো চিফ : তেঁতুলিয়া উপজেলায় ভারত-বাংলাদেশ সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) গুলিবর্ষণ করেছে। এতে গুলিবর্ষন হওয়া সীমান্ত এলাকার মানুষের মাঝে বিরাজ করছে উৎকণ্ঠা।

গুলিবর্ষণের ঘটনায় একজন ভারতীয় নাগরিক নিহতসহ একটি গরুও মারা গেছে। গত সোমবার ১৩ মে দিবাগত রাত ভজনপুর সীমান্তে বুড়াবুড়ি এলাকায় ৪২৯ নম্বর মেইন পিলার ও সাব পিলারসহ তিনটি এলাকায় এ ঘটনার সুত্রপাত হয়। ১৪ মে রোজ মঙ্গলবার গুলিবর্ষণ হওয়া ঘটনাটি ভারত বিএসএফের কাছে পতাকা বৈঠকের আহবান করা হলে তাতে কোন উত্তর দেয়নি বাংলাদেশ বিজিবি সদস্যরা জানান।


বিজিবি সুত্রে জানা যায়,রাতে চোরাচালান এর সংবাদ পেয়ে ভজনপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা ৪২৯ পিলার ও সাব পিলারে অবস্থান নেয়।এমন সময় বিএসএফ’র ৯৪ ব্যাটালিয়নের অমৃকানগর ক্যাম্পের সদস্যরা বাংলাদেশের দিকে তাক করে গুলিবর্ষণ করে।

পরে বিজিবি সদস্যরা সীমান্ত এলাকার মানুষদের সীমান্তে শূন্য রেখায় না যাওয়ার জন্য সতর্ক করে দেন। এসময় বাংলাদেশের ১০০ গজ ভিতর থেকে একটি ভারতীয় গরুও আটক করে বিজিবি। গুলিবর্ষণের সময় বিজিবির পক্ষ থেকে বিএসএফের সঙ্গে যোগাযোগ করে গুলিবর্ষণ বন্ধের জন্য অনুরোধ করা হয়।মঙ্গলবার সকালে বিএসএফের সঙ্গে যোগাযোগ করতে বিজিবি সদস্যরা ওই এলাকায় গেলে জানতে পারে রাতে বিএসএফের গুলিতে ভারতীয় কাঁটাতারের অভ্যন্তরে একজন ভারতীয় নাগরিক নিহত হয়েছে এবং একটি গরুও মারা গেছে। সীমান্তে বিএসএফের গুলিবর্ষণের ঘটনায় ওই এলাকায় বর্তমানে উৎকণ্ঠা বিরাজ করছে।পঞ্চগড় বিজিবি’র ১৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এরশাদুল হক বিষয়টি নিশ্চিত করে ডেইলি বাংলাদেশ কে বলেন, অল্পের জন্য বিজিবি সদস্যরা রক্ষা পেয়েছেন। এ ঘটনায় প্রতিবাদ জানানোর জন্য বিএসফের সংশ্লিষ্ট ক্যাম্পের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হলেও এখন পর্যন্ত কোনো সাড়া পাওয়া যায়নি। বর্তমানে সীমান্ত এলাকায় বিজিবির টহল জোরদার করা হয়েছে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team