বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৮:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার মোদিকে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধান কাটার ছবি দিয়ে গোলাম রাব্বানী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্বামীকে ৭ টুকরো করে হত্যা : স্ত্রীসহ ৪ জনের মৃত্যুদণ্ড চট্টগ্রামে বাস থেকে পড়ে হেলপার নিহত সীতাকুণ্ডে পুলিশ- জেলে সংঘর্ষের ঘটনায় ত্রিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত , দুই এসআই প্রত্যাহার আমাশয় রোগীর চিকিৎসায় হোমিও সমাধান চট্টগ্রামে বস্তিগুলোই মাদকের স্বর্গরাজ্য প্রতিবন্ধি ব্যক্তির নেতৃত্ব বিকাশ ও স্ব-সহায়ক ও সমাজ ভিত্তিক দল ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর! এগিয়ে নরেন্দ্র মোদি,দিদির মাথায় হাত

hostseba.com

একে খান মোড় থেকে অস্ত্র-গুলিসহ আটক ৩

hostseba.com

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ আকবরশাহ থানাধীন একে খান মোড় এলাকা থেকে দুইটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ তিন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বু্ধবার (১৫ মে) দুপুরে তাদের আটক করা হয় বলে গণমাধ্যমকে জানান র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পু্লিশ সুপার মো. মাশকুর রহমান।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমানের নেতৃত্বে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

আটক তিনজন হলেন- আবদুর রাজ্জাক (৪৮), মো. ইসহাক (৩২) ও মো. আবু তাহের (৪০)।

মো. মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে একে খান মোড় এলাকায় অভিযান চালিয়ে তিন অস্ত্র ব্যবসায়ীকে আটক করে র‌্যাব সদস্যরা। তাদের কাছ থেকে দুইটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

onestream

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bbc_news_sidebar_Ads_1




Sidbar_gif

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team