বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ১০:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার শার্শায় জাতীয় মৎস্য সপ্তাহ-১৯ পালিত ঠাকুরগাঁওয়ে ইভটিজিং দায়ে ১ যুবকের ৬ মাসের কারাদণ্ড নিখোঁজের দুইমাস পর খণ্ড-বিখণ্ড কঙ্কাল উদ্ধার বন্যার ৭তম দিনেও বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত বোয়ালখালী সমাজ সেবা কর্মকর্তার বিরুদ্ধে ভুক্তভোগীর অভিযোগ লামায় জাতীয় মৎস্য সপ্তাহের মাছের পোনা অবমুক্তকরণ জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ঝিকরগাছায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কেশবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত কেশবপুরে চার দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন বাংলাদেশ পুরোহিত কল্যান সংস্থা কতৃক সিডিএ চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা
অস্ত্রের মুখে জিম্মি করে কলেজছাত্রীকে ধর্ষণ1 min read

অস্ত্রের মুখে জিম্মি করে কলেজছাত্রীকে ধর্ষণ1 min read

Advertisements

বিবিসিনিউজ২৪ডেক্স: অস্ত্রের মুখে জিম্মি করে এক কলেজছাত্রীকে ধর্ষণ ও ভিডিওচিত্র ধারণ করা হয়।সেটি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে অভিযুক্ত ওই ব্যক্তি।অত্যাচার থেকে বাঁচতে এক পর্যায়ে আত্মহত্যার চেষ্টা করে ছাত্রী।এমন জঘন্য ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গফরগাঁওয়ে।

গফরগাঁও উপজেলার দক্ষিণে কলেজ ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণের ঘটনায় ধর্ষক চাঁনু শিং (৪৪) কে গত রোববার রাতে গ্রেফতার করেছে পাগলা থানা পুলিশ। থানায় দায়ের করা মামলা ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার কান্দিপাড়া আব্দুর রহমান ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রীকে বাসায় একা পেয়ে প্রতিবেশী চাঁনু শিং তার সহযোগী মোশারফের সহায়তায় রিভলভার দেখিয়ে তাকে জিম্মি করে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় মোশারফ হোসেন ধর্ষণের ভিডিও করে। এর কিছুদিন পর ইন্টারনেটে এই ভিডিওটি ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে কলেজ ছাত্রীকে ময়মনসিংহ শহরের চরপাড়া এলাকায় একটি বেসরকারী হাসপাতালে(স্পন্দন) নিয়ে ওই কলেজ ছাত্রীকে পুনরায় ধর্ষণ করে চাঁনু শিং।
এ ঘটনাও ভিডিও করে তার সহযোগী হাসপাতালে মালিক স্বপন ও মোশারফ। কলেজ ছাত্রী জানায়, স্বপন ও মোশারফ হাসপাতালে ওই রুমে তাকে আটকে রেখে দরজা বাইরে থেকে লাগিয়ে দেয় এবং হাসপাতালে মালিক স্বপন ও মোশারফ তাকে ধর্ষণের পরিকল্পনা করে। হাসপাতালের এক নার্সের সহযোগিতায় কলেজ ছাত্রী হাসপাতাল থেকে পালিয়ে এসে গফরগাঁও পৌর শহরের এক আত্মীয় বাসায় আশ্রয় নেয়। এরপর ধর্ষক চাঁনু শিং বাড়িতে এসে ধর্ষিতার মাকে চাপ প্রয়োগ করে মেয়েকে বাসায় ফিরিয়ে আনতে। নিরাপত্তার কথা ভেবে ধর্ষিতার মা তার মেয়েকে বাসায় ফিরিয়ে না আনলে চানু শিং ও তার লোকজন ধর্ষিতার মা ও ধর্ষিতার ছোট বোনকে মারধোর করে বাসায় থেকে বের করে দিয়ে বাসা তালা লাগিয়ে দেয়। এরপর ধর্ষিতার পরিবার গফরগাঁও শহরের এক আত্মীয় বাসায় আশ্রয় নেয়। অসহায় পরিবারটি এ ঘটনাটি উপজেলার সদরের কয়েকজন মানবাধিকারকর্মী ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের জানালে তাদের পরার্মশে গত রোববার সন্ধ্যায় ছাত্রী বাদী হয়ে পাগলা থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় মামলা দায়ের করার পর রোববার রাতে দিকে পাগলা থানার পুলিশ কান্দিপাড়া বাজার থেকে ধর্ষক চানু শিং কে গ্রেফতার করে। ছাত্রীর মা জানায়, চানু শিং আমার মেয়েকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণকরেছে। এ ধর্ষণের ঘটনা প্রকাশ করলে ধর্ষনের ঘটনা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়াসহ আমি ও আমার মেয়েদের জানে মেরে ফেলবে বলে হুমকি দেয়।
এলাকাবাসী জানায়, চাঁনু শিং এলাকায় চিহিৃত ইয়াবা ব্যবসায়ী এবং ইয়াবা কারবারীদের নিয়ে তার একটি বিশাল বাহিনী রয়েছে। সে নিজেকে সবসময় থানার পুলিশের প্রিয় লোক বলে পরিচয় দিতো। তার ভয়ে এলাকাবাসী মুখ খুলতে সাহস পায় না।


আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team