সোমবার, ২৭ মে ২০১৯, ০১:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন সীতাকুণ্ডে ও চট্টগ্রাম মহানগরে ব্যস্ততম সময় কাটাচ্ছেন দর্জি শ্রমিকেরা শাহেন শাহে্ বেলায়ত হযরত মাওলা আলী (রাদ্বি)র,শাহাদাত দিবস স্বরনে ইফতার মাহফিল অনুষ্টিত মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি বাংলাদেশ, ঝর্ণাপাড়া শাখার পক্ষ থেকে মসজিদের জন্য অনুদান জামালপুরে জেলা জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারতের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদিকে নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি প্রস্তুতি ম্যাচ হারের মধ্যে ক্ষতির কিছু দেখছে না ভারত : বিরাট কোহলি চট্টগ্রামের বিশ্ব কলোনীতে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা, আটক ১ সন্দ্বীপ স্টুডেন্টস এ্যাফিনিটি, আই.আই.ইউ.সি-র ইফতার এবং দোয়া মাহফিল সম্পন্ন ফ্রি ওয়েব হোস্টিং সাইট (2019): $ 0 খরচতে ওয়েবসাইট হোস্ট কিভাবে করবেন

hostseba.com

আট-নয়বার মেরে ফেলা হয়েছে শামসুজ্জামানকে!

আট-নয়বার মেরে ফেলা হয়েছে শামসুজ্জামানকে!

hostseba.com

বিনোদন ডেস্ক ঃ একবার-দুবার নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে এখন পর্যন্ত আট-নয়বার মেরে ফেলা হয়েছে বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামানকে! বর্ষীয়ান এ অভিনেতার মৃত্যুর যে সংবাদ সর্বশেষ শনিবার ছড়িয়ে পড়েছিল, তা ডাহা মিথ্যা।

এমন খবরে বিরক্ত পরিবারের সদস্যরা, হয়েছেন হতাশও। দুই সপ্তাহেরও বেশি সময় ধরে রাজধানীর পুরান ঢাকায় গোরিয়ার আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন এটিএম শামসুজ্জামান। তিনি বেঁচে আছেন, পৃথিবীর বাতাসে নিঃশ্বাস নিচ্ছেন। ডাক দিলে উত্তর দিচ্ছেন। হাসছেন, কাঁদছেন। চিকিৎসকরা তাকে নিয়ে এখনো আশাবাদী।

তবে এটাও বলেছেন, ‘বিপদ এখনো কেটে যায়নি। যে কোনো সময়, যে কোনো কিছু ঘটতে পারে।’ গতকাল হাসপাতালের চিকিৎসক মতিউল ইসলাম এবং এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান জানান সর্বশেষ অবস্থা। আক্ষেপ নিয়ে রুনি জামান বলেন, ‘আগের তুলনায় সুস্থ হলেও কাল রাত থেকে মানুষের যন্ত্রণায় আমরা ঘুমাতে পারিনি।

কে বা কারা আবারও ওনাকে মেরে ফেলছেন। সারারাত মানুষ খবর নিয়েছে। এমন খবর কে ছড়ায়, তাকে দেখার খুব ইচ্ছা। তার কী ক্ষতি আমরা করেছি।’ গত বছরের জুনে একটি বেসরকারি টেলিভিশনসহ সামাজিক যোগাযোগমাধ্যমে এটিএম শামসুজ্জামানের মৃত্যুর খবর প্রচারিত হয়। তখন তিনি নিজে এক ভিডিওবার্তায় এর প্রতিবাদ জানিয়েছিলেন।

ক্ষোভের সঙ্গে বলেছিলেন, ‘আমি এখনো মরিনি। এর আগেও আমাকে আট-নয়বার যারা মেরেছে, তারা ইতর প্রকৃতির!’ বর্তমানে আসগর আলী হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) ৩ নম্বর বিছানায় শুয়ে আছেন এটিএম শামসুজ্জামান।

এ বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. মতিউল ইসলাম জানান, তার লাইফ সাপোর্ট যন্ত্র খুলে নেওয়া হয়েছে। তিনি যথেষ্ট সাড়া দিচ্ছেন। তবে এখনো আমরা তাকে বিপদমুক্ত বলতে পারছি না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

onestream

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bbc_news_sidebar_Ads_1




Sidbar_gif

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team