সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১১:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার থানায় কাটলো বাসর রাত অবশেষে ভেঙ্গে গেল বাল্যবিয়ে! হাটহাজারীতে গৃহবধুর লাশ উদ্ধার হাটহাজারীতে স্থানীয়দের সহযোগিতায় কাটিরহাট-যোগীরহাট সড়কের সংস্কার। চট্টগ্রামে ১টি বিদেশী গুলিসহ আসামী আটক ১ কলারোয়ায় মারামারি মামলায় আটক-১ জন্মাষ্টমী উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর মত বিনিময় সভা চট্টগ্রামে ৩০০ পিস ইয়াবাসহ আটক ১ চুয়াডাঙ্গা মাদক ব্যাবসায়ী রনি আটক পাহাড়তলীতে মায়ের সাথে মেয়ের অভিমান অতঃপর মেয়ের গলায় ফাঁস বাল্যবিবাহ ঠেকালেন নির্বাহী ম্যাজিস্ট্রেট
সাংবাদিকদের আবাসন সমস্যা নিরসনের হবে চট্টগ্রামে তথ্যমন্ত্রী!

সাংবাদিকদের আবাসন সমস্যা নিরসনের হবে চট্টগ্রামে তথ্যমন্ত্রী!

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ দেশ ও জাতির অগ্রগতিতে সাংবাদিকদের ভূমিকার কথা স্মরণ করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘এ পেশায় যারা কাজ করছেন, তাদের সবধরনের সহযোগিতা করা হবে। ঢাকা, চট্টগ্রামে নিয়োজিত সাংবাদিকদের আবাসন সমস্যা নিরসনে কাজ করছি।’

শনিবার (১১ মে) নগরের রীমা কনভেনশন সেন্টারে চট্টগ্রাম প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনা সরকার সাংবাদিক বান্ধব সরকার। গণমাধ্যম কর্মীদের কল্যাণে সবসময় আমরা সজাগ।

ক্লাবের সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আয়োজনে চট্টগ্রামের বিভিন্ন শ্রেণিপেশার মানুষের পাশাপাশি রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক এবং ক্লাবের সদস্যরা অংশ নেন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন সংবাদকর্মীদের এ আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, তাদের লেখনীর মধ্য দিয়ে দেশ ও জাতিকে সঠিক পথে পরিচালিত করতে সহযোগিতা করবেন।

শুভেচ্ছা বক্তব্য দেন রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাউজানের সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী,  চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, সিডিএ’র সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও রূপালি ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান, ক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ার, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, চট্টগ্রাম ওয়াসার এমডি প্রকৌশলি মো. ফজলুল্লাহ প্রমুখ।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team