সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১১:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার থানায় কাটলো বাসর রাত অবশেষে ভেঙ্গে গেল বাল্যবিয়ে! হাটহাজারীতে গৃহবধুর লাশ উদ্ধার হাটহাজারীতে স্থানীয়দের সহযোগিতায় কাটিরহাট-যোগীরহাট সড়কের সংস্কার। চট্টগ্রামে ১টি বিদেশী গুলিসহ আসামী আটক ১ কলারোয়ায় মারামারি মামলায় আটক-১ জন্মাষ্টমী উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর মত বিনিময় সভা চট্টগ্রামে ৩০০ পিস ইয়াবাসহ আটক ১ চুয়াডাঙ্গা মাদক ব্যাবসায়ী রনি আটক পাহাড়তলীতে মায়ের সাথে মেয়ের অভিমান অতঃপর মেয়ের গলায় ফাঁস বাল্যবিবাহ ঠেকালেন নির্বাহী ম্যাজিস্ট্রেট
মোটরসাইকলে কিনে না দেওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা!

মোটরসাইকলে কিনে না দেওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা!

Advertisements

সেতু মুখার্জী (বিশেষ প্রতিনিধি): নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে সদ্য এসএসসি পাশ করা আহাদ হাসান। সে ঝিনাইদহ পৌরসভার কাঞ্চনপুর দক্ষিনপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে।

গত ৭ মে তার ফেসবুকে রাত ৯টার সময় স্ট্যাটাস দেয়। আহাদ হাসান লিখেছিল “লাস্ট পোষ্ট সবাই ভাল থেকে, আম্মু এবং আব্বু খুব মিস করবো তোমাদের”।

এরপর বুধবার তার ঝুলন্ত লাশ পাওয়া যায় নিজ ঘরে। মটরসাইকেল কিনে না দেওয়ায় অভিমান করে আত্মহত্যা করেছে বলে তার সহপাঠীরা জানায়। আহাদ হাসানের শিক্ষক রাজু আহম্মেদ মিজান তার ছাত্রের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, ছেলেটি পঞ্চম শ্রেনী পর্যন্ত তার স্কুলে পড়েছে।

সে খুব রাগী ছিল। প্রায় পিতা মাতার উপর রাগ করে স্কুলে আসতো না খেয়ে। আমরা তাকে খাওয়াতাম। এসএসসি রেজল্ট বের হওয়ার আগে পিতার কাছ থেকে ২০ হাজার টাকা নিয়ে কক্সবাজার ভ্রমন করে আসে আহাদ। ৬ মে এসএসসি রেজাল্টের দিন আহাদ কান্নার ছবি দিয়ে লিখেছে “আলহামদুলিল্লাহ পাস কেরছি”।

একই দিন রাতে সে দুইটা ঘুমের বড়ির ছবি দিয়ে লিখেছে “আজ দুইটা নিলাম, জানি না বাঁচবো কিনা। বেঁচে থাকলে আবার আসবো। আমি কোন ভুল করলে মাফ করে দিবেন”। পরের রাতে আহাদ তার শেষ পোস্ট দিয়ে আত্মহত্যা করে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team