সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১১:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার থানায় কাটলো বাসর রাত অবশেষে ভেঙ্গে গেল বাল্যবিয়ে! হাটহাজারীতে গৃহবধুর লাশ উদ্ধার হাটহাজারীতে স্থানীয়দের সহযোগিতায় কাটিরহাট-যোগীরহাট সড়কের সংস্কার। চট্টগ্রামে ১টি বিদেশী গুলিসহ আসামী আটক ১ কলারোয়ায় মারামারি মামলায় আটক-১ জন্মাষ্টমী উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর মত বিনিময় সভা চট্টগ্রামে ৩০০ পিস ইয়াবাসহ আটক ১ চুয়াডাঙ্গা মাদক ব্যাবসায়ী রনি আটক পাহাড়তলীতে মায়ের সাথে মেয়ের অভিমান অতঃপর মেয়ের গলায় ফাঁস বাল্যবিবাহ ঠেকালেন নির্বাহী ম্যাজিস্ট্রেট
পঞ্চগড়ের টার্কি মুরগীর স্বপ্নতরীর গ্রাহকরা এখন পথে বসেছে!

পঞ্চগড়ের টার্কি মুরগীর স্বপ্নতরীর গ্রাহকরা এখন পথে বসেছে!

Advertisements

রংপুর ব্যুরো চিফ : পঞ্চগড়ে স্বপ্নতরী টার্কি মুরগীর প্রকল্প লি: এর মাঠ পর্যায়ের কর্মিরা সাধারন মানুষকে অধিক লোভ দেখিয়ে শতাধিক গ্রাহকের কাছ থেকে মালিককে টাকা দিয়েছে, চার শতাধিক খামারির কাছ থেকে ১৩ কোটি টাকার আত্মসাতের অভিযোগ উঠেছে।

স্বপ্নতরী এগ্রো সার্ভিসেস লি: এর বিরুদ্ধে। ব্যবস্থাপনা পরিচালক সহ মাঠ পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা, প্রতারিত হওয়ার পর খামারিরা সোমবার (০৬ মে) বেলা ১২টার সময় জেলা প্রশাসক পঞ্চগড় বরাবরে একটি স্মারক লিপি অভিযোগ প্রদান করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গ্রামের সাধারণ মানুষ ক্ষুদ্র ও আদর্শ খামারিদের টার্কি মুরগি প্রতিপালনে প্যাকেজ প্রকল্পের একটি চুক্তি সম্পাদন করে প্রতি খামারিদের চেক ও ক্যাশ মেমো প্রদান করে স্বপ্নতরী এগ্রো সার্ভিসেস লি:। পরবর্তীতে টার্কি মুরগি প্রতিপালন করিতে না দিয়ে গ্রহণকৃত ১৩ কোটি টাকা আত্মসাৎ করিবার লক্ষ্যে গত তিন মাস হতে এখন পর্যন্ত সময় ক্ষেপন করে কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মানিক চন্দ্র।

এ ছাড়াও অভিযোগে বলা হয় স্বপ্নতরী এগ্রো সার্ভিসেস লি: এর ব্যবস্থাপনা পরিচালক মানিক চন্দ্র সহ কোম্পানীর সকল কর্মকর্তা কর্মচারীরা দেশ ছাড়ার চেষ্টা করিতেছেন। খামারিরা ব্যবস্থাপনা পরিচালকের সাথে বার বার যোগাযোগ করেও প্যাকেজ প্রকল্পের টাকা ফেরত পাচ্ছে না। এই ১৩ কোটি টাকা উদ্ধারে পঞ্চগড়ে একটি কমিটি গঠন করেছেন খামারীরা। কমিটির আবহায়ক রফিকুল ইসলাম বলেন, আমরা স্বপ্নতরী এগ্রো সার্ভিসেস লি: এ লাভের আশায় প্যাকেজ প্রকল্পের মাধ্যমে কোটি কোটি টাকা প্রদান করে বর্তমানে নিঃস্ব হয়ে পথে বসেছি । কিন্তু কোম্পানীর কোন কর্মকর্তা কর্মচারীকে বর্তমানে পঞ্চগড়ে খুজে পাওয়া যাচ্ছে না। এবিষয়ে সাংবাদিকরা কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালকের সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলেও মোবাইল বন্ধ পাওয়া যায়।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team