মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৪:০৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
বিএনপির এমপি জাহিদুরের বিরুদ্ধে অপপ্রচার!

বিএনপির এমপি জাহিদুরের বিরুদ্ধে অপপ্রচার!

Advertisements

মেহেদী হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও -৩ আসনের বিএনপির নির্বাচিত এমপি জাহিদুর রহমান জাহিদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ উঠেছে।রবিবার সন্ধ্যায় তার নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে এমনটায় দাবি করেন তিনি।

বিএনপির পাঁচজন নির্বাচিত সদস্যের মধ্যে প্রথম শপথ নিয়েছেন জাহিদুর ইসলাম জাহিদ। জাহিদ শপথ নেওয়ার পর বিএনপির স্থায়ী কমিটির বৈঠক ডাকা হয়। বৈঠকে তাকে দল থেকে বহিষ্কার করা হয় বলে গুঁজন তুলেছেন একটি কুচক্রি মহল।

তবে প্রথম প্রথম বিএনপির নেতৃত্ব পর্যায়ের নেতারা বলেছিলেন, যারা শপথ গ্রহণ করবে তারা গণ দুশমন হিসেবে চিহ্নিত হবে বললেও কিন্তু স্থায়ী কমিটির সিদ্ধান্তেই দুই দিনের মাথায় বিএনপির বাকি চারজনও শপথ গ্রহণ করেন। কিন্তু আনুষ্ঠানিকভাবে জাহিদুর রহমান জাহিদের বহিষ্কারাদেশ এখনো প্রত্যাহার করা হয়নি। তাহলে এক যাত্রায় দুই ফল কেন এ নিয়ে প্রশ্ন তুলেছেন জাহিদুর রহমান জাহিদ।

এমন একটা মিথ্যা বানোয়াট সংবাদ কয়েকটি দৈনিক পত্রিকা ও অনলাইন পত্রিকায় প্রকাশ হয়। যা এমপি জাহিদুরের দৃষ্টিগোচর হয় এ নিয়ে ঠাকুরগাঁও-৩ আসন তথা পীরগঞ্জ- রাণীশংকৈলের মানুষের মনে বেশ মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান জাহিদ বলেন, আমার বিরুদ্ধে যে সংবাদটি প্রচার হয়েছে আসলে আমি এগুলো কথা বলিনি। প্রতিবেদক আমার সাথে কথা না বলে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে আমি এর তীব্র প্রতিবাদ জানাই।

সংসদ সদস্য জাহিদ আরও বলেন, ‘আমি শপথ গ্রহণের আগে তিনদফা দলের মহাসচিবের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে শপথ নিতে মানা করেছেন।’ জাহিদ আরও বলেন, সংবাদটিতে আরো কিছু বানোয়াট কথা হলো ‘মহাসচিব আমাকে শপথ নিতে বলেছিলেন এবং বিএনপির মধ্যে এ নিয়ে কী প্রতিক্রিয়া হয় সেটাও তিনি দেখতে চেয়েছিলেন।

hostseba.com

অথচ আজ তিনি সাধু হয়ে গেলেন আর আমাকে চোর বানালেন। আমাকে বহিষ্কারও করা হলো। ’এগুলো বানোয়াট কথা আমি কখনও বলিনি। কারণ আমাকে দল থেকে বহিস্কার করা হয়নি এখনও আমি কোন বহিস্কারের চিঠি পাইনি। আমি বিএনপির রাজনীতি করি করবো ।

বিএনপির সাথে থাকবো। আমার বিরুদ্ধে বিভিন্ন ভাবে হয়রানি করার জন্য এই ধরনের সংবাদ নিজের সার্থ হাসিলের জন্য একটি কু-চক্রী মহল অপপ্রচার করছে। আমি প্রিন্ট মিডিয়া ও সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষণ করছি তারা যেন সঠিক তথ্যটি তুলে ধরেন।

এতে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,পীরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, পৌর কমিটির সভাপতি রাজিউর রহমান রাজা, পীরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মেহের এলাহী,সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন বাবুল, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি গোলাম রব্বানী,সম্পাদক জিয়াউল্লাহ রিমু, সিনিয়র সাংবাদিক আজম রেহমান, সাংবাদিক এন,এন রানা, সাইদুর রহমান মানিক, প্রেস ক্লাব পীরগঞ্জের সভাপতি আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক জাকির হোসেন,অর্থ-সম্পাদক শুভ শর্মা,সাংগঠনিক সম্পাদক আবু তারেক বাঁধন,যুগ্ন-সম্পাদক সবুজ আহম্মেদ ও ফাইদুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team