শনিবার, ২৫ মে ২০১৯, ০২:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।

hostseba.com

রমজান মাসে দ্রব্যমূল্যের দাম না বাড়ানোর জন্য আহ্বান:প্রধানমন্ত্রী!

রমজান মাসে দ্রব্যমূল্যের দাম না বাড়ানোর জন্য আহ্বান:প্রধানমন্ত্রী!

রমজান মাসে দ্রব্যমূল্যের দাম না বাড়ানোর জন্য আহ্বান:প্রধানমন্ত্রী!

hostseba.com

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ আসন্ন রমজান মাসে দ্রব্যমূল্যের দাম না বাড়ানোর জন্য সংশ্লিষ্ট ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার সন্ধ্যায় একাদশ সংসদের দ্বিতীয় অধিবেশনে প্রধানমন্ত্রীর প্রশ্নোত্তর পর্বে নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকারের প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।  এর আগে সন্ধ্যা পৌনে ৭টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অধিবেশন শুরু হয়।

সংসদে শহীদুজ্জামান সরকারের প্রশ্নের জবাবে ভেজাল পণ্য ব্যবসায়ীদের উদ্দেশে বলেন, ভেজাল দেয়ার দরকারটা কী! মুনাফা যদি করতে হয়, তাহলে ভালো জিনিস দিয়ে করেন। ভেজাল বিরোধী অভিযান চলছে এবং তা অব্যাহত থাকবে। 

তিনি বলেন, রমজানকে সামনে রেখে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার পাশাপাশি ভেজালমুক্ত খাদ্য নিশ্চিত করতে নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ভেজালমুক্ত করতে সারা বছরই মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান চালানো হচ্ছে, এটি অব্যাহত থাকবে।

জাসদের শিরীন আখতারে সম্পূরক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, ঈদকে সামনে রেখে রমজান মাসে হকাররা যাতে ফুটপাতের বদলে একটি নির্দিষ্ট স্থানে ও সময়ে বসে কেনা-বেচা করতে পারে সেই ব্যবস্থা করা যেতে পারে। আগে কয়েক দফা কয়েকটি নির্দিষ্ট স্থান দেওয়া হলেও সেখানে হকাররা না বসে ফুটপাত দখল করে। এটা যাতে না হয় সেজন্য সিটি করপোরেশন একটি নির্দিষ্ট স্থান ও সময়ে হকাররা বসতে পারে সেই ব্যবস্থা গ্রহণ করতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

onestream

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bbc_news_sidebar_Ads_1




Sidbar_gif

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team