রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৮:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
সরকার যতই নির্যাতন করুক, বিএনপিকে মানুষ কখনই ভুলে যাবে না, বাগেরহাট জেলা বিএনপি। রাঙ্গামাটিতে বরকল উপজেলার ভুয়া ঠিকানা দিয়ে সহঃ শিক্ষক পদে অবৈধভাবে চাকরি নেবার অভিযোগ ইয়েমেনে নামাজের সময় সেনা ক্যাম্পে হামলা, নিহত ৬০ মিরসরাই থানা পুলিশের অভিযানে হাদির ফকিরহাটে ৬০০ পিস ইয়াবা সহ ০৩ আসামি গ্রেফতার আগামী ২৪ জানুয়ারি দরগাহ পাড়া ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিল ট্যুরিস্ট অফ চিটাগং এর রাঙ্গামাটি ভ্রমণ সম্পন্ন চট্টগ্রামে বিমান বন্দরে যাত্রীর পেট থেকে ৮ টি স্বর্ণের বার উদ্ধার যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ-চসিক মেয়র নাগরপুরে সজল সিকদার এর প্রতারনা ও ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আল আমিন সম্পাদক মান্নান
নিজের ইজ্জত বাচাঁতে চলন্ত বাস থেকে চবি ছাত্রীর লাফ!

নিজের ইজ্জত বাচাঁতে চলন্ত বাস থেকে চবি ছাত্রীর লাফ!

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে নগরের নিউমার্কেট তিন নম্বর রুটে চলাচলরত একটি বাসের হেলপারের হাতে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আত্মরক্ষার্থে এক পর্যায়ে হেলপারকে আঘাত করে চলন্ত বাস থেকে লাফিয়ে নেমে পড়েছেন বলে জানিয়েছেন ওই ছাত্রী।

বৃহস্পতিবার বিকালে নগরের রিয়াজউদ্দিন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে শুক্রবার বিকালে ওই ছাত্রী বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন। 

এ প্রসঙ্গে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী অভিযোগ দায়ের করেছেন। আসামিদের ধরতে পুলিশের একটি টিম কাজ করছে। ঘটনায় জড়িতদের আটক করে শাস্তির আওতায় আনা হবে।

আভিযোগ সূত্রে জানা যায়, লাঞ্ছনার শিকার শিক্ষার্থী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্রী। ঘটনার দিন ক্লাস শেষ বেলা ৩টার দিকে বিশ্ববিদ্যালয় ১নং গেইট থেকে ৩ নম্বর রুটের বাসে ওঠেন তিনি। বাসটি নগরের রিয়াজউদ্দিন বাজার এলাকায় পৌঁছালে ওই ছাত্রী ছাড়া সকল যাত্রী  নেমে যায়। ওই ছাত্রী অল্প দূরত্ব পর নিউমার্কেট মোড়ে নামার জন্য অপেক্ষা করছিলেন।

হঠাৎ বাসটি তার রাস্তা বদল করে স্টেশন রোডের দিকে চলতে শুরু করে। তখন মেয়েটি বাস চালককে বাস থামাতে বললে হঠাৎ বাসের হেলপার তার দিকে তেড়ে যায়। তার গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করার চেষ্টা করে। সে সময় মেয়েটি আত্মরক্ষার্থে তার হাতে থাকা মোবাইল দিয়ে হেলপারকে আঘাত করেন। পরে প্রাণ রক্ষার্থে চলন্ত বাস থেকে লাফ দেন তিনি। এরপর এক রিকশা চালকের সহায়তা নিয়ে বাসায় ফেরেন।

hostseba.com

ভুক্তভোগী ওই ছাত্রীর পরিবার জানায়, ঘটনার সময় বাসের চালক তার সহকারীকে উৎসাহ দিচ্ছিলেন। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন, ওই মেয়ের বাবা এবং কোতোয়ালী থানার ওসির সঙ্গে আলাপ হয়েছে। পুলিশ ইতোমধ্যে তদন্ত শুরু করেছে। দোষীদের খুঁজে বের করে প্রয়োজনীয় শাস্তি দেওয়া হবে। এ বিষয়ে বিশ্বাবিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা থাকবে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team