রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
সরকার যতই নির্যাতন করুক, বিএনপিকে মানুষ কখনই ভুলে যাবে না, বাগেরহাট জেলা বিএনপি। রাঙ্গামাটিতে বরকল উপজেলার ভুয়া ঠিকানা দিয়ে সহঃ শিক্ষক পদে অবৈধভাবে চাকরি নেবার অভিযোগ ইয়েমেনে নামাজের সময় সেনা ক্যাম্পে হামলা, নিহত ৬০ মিরসরাই থানা পুলিশের অভিযানে হাদির ফকিরহাটে ৬০০ পিস ইয়াবা সহ ০৩ আসামি গ্রেফতার আগামী ২৪ জানুয়ারি দরগাহ পাড়া ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিল ট্যুরিস্ট অফ চিটাগং এর রাঙ্গামাটি ভ্রমণ সম্পন্ন চট্টগ্রামে বিমান বন্দরে যাত্রীর পেট থেকে ৮ টি স্বর্ণের বার উদ্ধার যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ-চসিক মেয়র নাগরপুরে সজল সিকদার এর প্রতারনা ও ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আল আমিন সম্পাদক মান্নান
আবারও গিনেস বুকে নাম লেখালেন মাগুরার ফয়সাল!

আবারও গিনেস বুকে নাম লেখালেন মাগুরার ফয়সাল!

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ ফ্রিস্টাইল আর্মরোলিংয়ে দ্বিতীয়বারের মতো গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ড করলেন মাগুরার মাহমুদুল হাসান ফয়সাল। বাস্কেট বল রোলিংয়ের কারণে তিনি এ স্বীকৃতি পেলেন। গিনেস কমিটির কাছ থেকে চিঠি পাওয়ার পর আজ (সোমবার) মাগুরায় স্থানীয় সাংবাদিকদের কাছে স্বীকৃতির কথা জানান তিনি।

এর আগে ২০১৮ সালের ১১ নভেম্বর প্রথমবারের মতো গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে স্থান করে নিয়েছিলেন ফয়সাল। সেবার তিনি ফ্রিস্টাইল ফুটবল আর্মরোলের কারণে স্বীকৃতি পান। বাস্কেট বলে ১ মিনিটে ১৪৪ বার আর্মরোলিংয়ের মাধ্যমে নতুন রেকর্ডটি করেছেন। এর আগে এই রেকর্ডটি ছিল টম নামের এক ব্রিটিশের দখলে। টম ১ মিনিটে ১২১ বার বল ঘুরাতে পারতেন।

সাক্ষাৎকারে সাংবাদিকদের ফয়সাল জানান, অন্যরকম কিছু একটা করে দেখানোর তাগিদ দিত তার মন। সেই অদম্য ইচ্ছা থেকেই লোকচক্ষুর আড়ালে তিনি ফুটবল কসরত নিয়ে লেগে পড়েন। ঘরের দরজা বন্ধ করেই নিয়মিত চালিয়ে যান তার অধ্যবসায়। এভাবেই তার প্রথম সাফল্যটি আসে। এ সাফল্যে নানা কাজী রোস্তম আলি এবং নানি হালিমা বেগম অনুপ্রেরণা জুগিয়েছেন বলে জানান ফয়সাল।

তিনি বলেন, আমার আগে মাগুরার আবদুল হালিম ফুটবল নৈপুণ্যের কারণে তিনবার গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ড করেছেন। দীর্ঘদিন ধরেই সেটি টিকে আছে। আমি আরও কিছু বিশেষ রেকর্ড করতে চাই, যার মাধ্যমে নিজের জেলা ছাড়িয়ে সারা দেশকে পরিচিত করে তুলতে পারি। মাগুরা পলিটেকনিক ইনস্টিউটিটের ছাত্র ফয়সাল মাগুরার সদর উপজেলার হাজীপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনাসদস্য সোহেল রানার ছেলে। মা মঞ্জুয়ারা খানম।

আপনার মতামত দিন

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team