1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

সোমবার, ২৫ মে ২০২০, ০৭:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
অনলাইনে মোবাইলের পরিবর্তে প্যাকেটে দেয়া হয়েছে তিনটি হুইল সাবান।

অনলাইনে মোবাইলের পরিবর্তে প্যাকেটে দেয়া হয়েছে তিনটি হুইল সাবান।

অনলাইনে মোবাইলের পরিবর্তে প্যাকেটে দেয়া হয়েছে তিনটি হুইল সাবান।
অনলাইনে মোবাইলের পরিবর্তে প্যাকেটে দেয়া হয়েছে তিনটি হুইল সাবান।
Advertisements

Print Friendly, PDF & Email


বিবিসিনিউজ২৪,ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ভাকুড়া গ্রামের ব্যবসায়ী আমজাদ হোসেন লিটন অনলাইন শপ দারাজে স্যামসাং এস৮ প্লাস এর একটি মোবাইল অর্ডার করেন। কিন্তু অর্ডারকৃত পণ্য কুরিয়ারে আসলে তিনি সেটা উঠাতে গিয়ে প্যাকেট খুলতেই তার চক্ষু চড়কগাছ। কারণ মোবাইলের পরিবর্তে তার প্যাকেটে দেয়া হয়েছে তিনটি হুইল সাবান।

সংবাদমাধ্যমকে এ বিষয়ে আমজাদ হোসেন জানান, অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশে স্যামসাং এস৮ প্লাস অর্ডার করেছিলাম। অর্ডার করার দুইদিন পর ঠাকুরগাঁও সুন্দরবন কুরিয়ার সার্ভিসে একটি প্যাকেট চলে যায়। ফোন পেয়ে গত ৬ এপ্রিল সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ঠাকুরগাঁও সদর শাখায় গিয়ে তিনি মোবাইল ফোনটির দাম ৩৬ হাজার ২৭১ টাকা পরিশোধ করেন। এরপর দারাজ থেকে পাঠানো প্যাকেটটি কুরিয়ার সার্ভিসের লোকজনের সামনেই তিনি খুলে দেখেন ভেতরে কোনো ফোন নেই। ফোনের বদলে রয়েছে তিনটি হুইল সাবান। বিষয়টি তাৎক্ষণিকভাবে তিনি কুরিয়ার সার্ভিস কর্তৃপক্ষকে জানান ও দারাজের কর্তৃপক্ষকে ফোন করেন।

এ বিষয়ে আমজাদ হোসেন বলেন, ভুল হয়েছে স্বীকার করে বিষয়টি তদন্ত করে দেখবে বলে আমাকে জানিয়েছেন দারাজ কর্তৃপক্ষ। আর আমার জন্য একটি স্যামসাং এস৮ প্লাস মোবাইল পাঠাচ্ছে বলে জানিয়েছে তারা। তবে সেই ফোন এখনও হাতে পাইনি।

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সিসি টিভি ফুটেজে ঘটনাটি রেকর্ড রয়েছে জানিয়ে লিটন আরও বলেন, এইরকম একটি প্রতিষ্ঠানে পণ্য অর্ডার করে যদি ফোনের বদলে হুইল সাবান পাই, তাহলে অনলাইনে কেনাকাটা থেকে মানুষের বিশ্বাস উঠে যাবে।

এ ব্যাপারে ওই অনলাইন শপের জনসংযোগ কর্মকর্তা ফয়েজ বলেন, ব্যাপারটা আমরা জেনেছি। কোথাও একটা ভুল হয়েছে। ভুলটা কোথায় হয়েছে সেটা চিহ্নিত করার চেষ্টা চলছে।

ভুক্তোভোগী গ্রাহকের কাঙ্ক্ষিত মোবাইলটি তারা আবার পাঠিয়েছেন দাবি করে তিনি বলেন, মঙ্গলবারের মধ্যে ফোনটি তার হাতে পৌঁছে যাবে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team