রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৫:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার সানরাইজ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ইভটিজিং ও মাদক বিরোধী মতবিনিময় ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ চকরিয়ায় কেন্দুয়ায় যুব সমাবেশ অনুষ্ঠিত ভালুকঘর আজিজিয়া ফাজিল মাদ্রাসায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া স্বেচ্ছাশ্রমে জরাজীর্ণ বেড়ীবাঁধ সংস্কার চলছে মেহবুবা ও ওমর আব্দুল্লাহ’র সহায়তা চায় ভারত সরকার চট্টগ্রামে ১,৫০০ পিস ইয়াবা সহ যুবক গ্রেফতার চট্টগ্রামে ৪০০ পিস ইয়াবা সহ আটক ১ সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত খ্রিষ্টান ধর্ম ছেড়ে ৩১ জনের ইসলাম গ্রহণ
স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ট্রেড অ্যাওয়ার্ড ২০১৮ পেয়েছে পিএইচপি

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ট্রেড অ্যাওয়ার্ড ২০১৮ পেয়েছে পিএইচপি

Advertisements

বিবিসিনিউজ২৪ ডেস্ক: স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ট্রেড অ্যাওয়ার্ড ২০১৮ পেয়েছে পিএইচপি ফ্যামিলি।

শনিবার (৩০ মার্চ) রাজধানীর হোটেল রেডিসন ব্লুতে আয়োজিত অনুষ্ঠানে পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান ও পরিচালক আমির হোসেনের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

ব্যাংকের ট্রেড ভলিউমে সর্বোচ্চ অবদান রাখায় পিএইচপি ফ্যামিলিকে অটোমোবাইল খাতে এই অ্যাওয়ার্ড দেয় স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।

পার্টনারস্ ইন প্রোগ্রেস: স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ট্রেড অ্যাওয়ার্ড ২০১৮ প্রদান অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দেশের তিন শত‍াধিক ব্যবসায়ী।

আন্তর্জাতিক বাণিজ্যে বিশেষ অর্জনের জন্য স্বীকৃতি প্রদানের অংশ হিসেবে স্টান্ডার্ড চার্টাড ব্যাংক মূল্যবান গ্রাহকদের সঙ্গে ব্যাংকের গভীর সর্ম্পক উদযাপন শুরু করেছে ২০১৮ সাল থেকে।

hostseba.com

পিএইচপি ফ্যামিলি ছাড়াও এই বছর ১২টি প্রতিষ্ঠান এবং জাতীয় রপ্তানি ট্রফি বিজয়ী স্বর্ণ বিজয়ী তিনটি প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করে স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ বিজয় বলেন, ‘পার্টনারস্ ইন প্রোগ্রেস: স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ট্রেড অ্যাওয়ার্ড একটি উদ্যোগ যার মাধ্যমে আমরা আমাদের দেশের সমৃদ্ধির যাত্রায় আমাদের ক্লায়েন্টদের সাফল্য উদযাপন করি।

তিনি আরও বলেন, এটি বাংলাদেশের উদ্যোক্তাদের সাফল্যের স্বীকৃতি দেয়, যারা তাদের কঠোর পরিশ্রম ও দক্ষতার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বব্যাপী ভ্যালু চেইন এর গুরুত্বপূর্ণ অংশ  হিসাবে পরিণত করেছে।

সূত্র: বাংলা নিউজ ২৪

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team