মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
সন্ত্রাসীদের যে কোন তৎপরতা মোকাবেলায় সকলকে একযোগে কাজ করতে হবে-মেজর ইমরুল

সন্ত্রাসীদের যে কোন তৎপরতা মোকাবেলায় সকলকে একযোগে কাজ করতে হবে-মেজর ইমরুল

Advertisements

আলমগীর হোসেন, খাগড়াছড়ি:: বাংলা নববর্ষ বা বৈসাবী উদ্যাপনকে সামনে রেখে সন্ত্রাসীদের যে কোন তৎপরতা মোকাবেলায় সকলকে একযোগে কাজ করতে হবে মন্তব্য করে মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর মো: ইমরাউল কায়েস ইমরুল পিএসসি বলেছেন পাহাড়ের আইন-শৃঙ্খলা ও স্বাভাবিক পরিস্থিতিকে যারা বিনষ্টের চেষ্টা করবে তাদের ছাড় দেয়া হবেনা। মাটিরাঙ্গা জোন এলাকায় শান্তি ও সম্প্রীতি বজায়ে সন্ত্রাসীদের ব্যাপারে আইন-শৃঙ্খলা রক্ষাকারীদের তথ্য দিয়ে সহযোগিতার জন্য জনপ্রতিনিধিসহ সকলের প্রতি আহবান জানান তিনি। বৃহস্পতিবার দুপুরে মাটিরাঙ্গা জোন সদরে মাসিক নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মাটিরাঙ্গা জোনের দায়িত্বপুর্ণ এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর মো: ইমরাউল কায়েস ইমরুল বলেছেন, ব্রীক ফিল্ডগুলোতে পরিবেশ বান্ধব গাছ পোড়ানোর নির্ভরতা কমিয়ে কয়লা ব্যবহারে কার্যকরী পদক্ষেপ গ্রহন করার আহবান জানান সংশ্লিষ্টদের প্রতি।

মাটিরাঙ্গার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় স্ব-স্ব অবস্থান থেকে প্রশাসনকে সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান তিনি। সভায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. জাকির হোসেন, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আরেফিন মোহাম্মদ শাকিল, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুত বড়ুয়া ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ছাড়াও নির্বাচিত জনপ্রতিনিধি, শিক্ষক-সাংবাদিক ও হেডম্যান কার্বারীগণ প্রমুখ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team