মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।

যশোরে ট্রাক চাপায় তিন যাত্রীসহ নিহত ৪!

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ যশোরে ট্রাক চাপায় লেগুনার তিন যাত্রীসহ সড়ক দুর্ঘটনায় মোট ৪ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে যশোর-খুলনা মহাসড়কে ট্রাক চাপায় লেগুনার তিন যাত্রী নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরও ৯ জন। মহাসড়কের চাউলিয়ায় এই দুর্ঘটনা ঘটে। একই সময়ে শহরের শংকরপুর বাস টার্মিনাল এলাকায় ট্রাকের ধাক্কায় অপর এক মোটরসাইকেল আরোহী নিহত হন।

নিহতেরা হলেন- লেগুনা যাত্রী যশোরের মণিরামপুর উপজেলার গাবুখালি গ্রামের সুভাষ বৈরাগীর ছেলে সুব্রত বৈরাগী (২৫), একই উপজেলার কুয়াদা গ্রামের ঋষিকান্ত দাসের স্ত্রী শিউলী দাস (২৬) ও সদর উপজেলার জঙ্গলবাধাল গ্রামের সুলতান মোল্লার ছেলে শামীম মোল্লা (৩০) এবং মোটরসাইকেল আরোহী শহরের শংকরপুর এলাকার ইসহাক সরদারের ছেলে আলেক সরদার (৫৫)। 

স্থানীয় সূত্রে জানা যায়, লেগুনাটি বৃহস্পতিবার সকাল ১১টার দিকে রূপদিয়া থেকে যশোরের দিকে আসছিল। পথে যশোর-খুলনা মহাসড়কের চাউলিয়ায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সেটিকে চাপা দেয়। এতে আহত লেগুনার যাত্রীদের হাসপাতালে নেওয়ার পর তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত ৯ জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতেরা হলেন- স্বপন পাল (২২), মাহমুদ (১৮), জাকির হোসেন (২৫), সাগর (২২), সিয়াম (১০), সাবিহা খাতুন (২৮) ও তার ছেলে সাফিন (২), ইকবাল হোসেন (২৮), গনেশ (৩০)। 

যশোরের জেলা প্রশাসক আবদুল আওয়াল বলেন, আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল হলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনে অন্যত্র স্থানান্তর করা হবে। 

hostseba.com

হাসপাতালের তত্ত্ববধায়ক আবুল কালাম আজাদ বলেন, আহতদের চিকিৎসা চলছে। আমরা সাধ্যমতো চেষ্টা করছি। 

এদিকে সকাল ১১টার দিকে শহরের শংকরপুর বাস টার্মিনাল এলাকায় ট্রাকের ধাক্কায় নিহত হন মোটরসাইকেল আরোহী আলেক সরদার। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকার বলেন, ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুর্ঘটনা ঘটেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়েছে। 

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team