1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

সোমবার, ২৫ মে ২০২০, ০৪:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
খাগড়াছড়িতে মানবিক কল্যাণ সংঘের বার্ষিক মিলনমেলা ও পুরষ্কার বিতরণ!

খাগড়াছড়িতে মানবিক কল্যাণ সংঘের বার্ষিক মিলনমেলা ও পুরষ্কার বিতরণ!

Advertisements

Print Friendly, PDF & Email

খাগড়াছড়ি প্রতিনিধি: পার্বত্য অঞ্চলের সর্ববৃহৎ বিনামূল্যে রক্তদানকারী অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন মানবিক কল্যাণ সংঘ, কেন্দ্রীয় কমিটির উদ্যোগে “একতা শক্তি, মানবতার জয়, ত্যাগ সেবা” এই প্রতিপাদ্যকে নিয়ে খাগড়াছড়ি জেলা সদর (হিল ফ্লেভারস) নামে একটি রিসোর্ট সেন্টারে বার্ষিক মিলন মেলা উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা, বিভিন্ন ইভেন্টে কুইজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন সংগঠনটি।

শুরুতে অনুষ্ঠানের শুভ উদ্বোধক করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শ্রীমৎ বুদ্ধশ্রী ভান্তে মহোদয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্তৃক কৃষি ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সফল কৃষি পদক প্রাপ্ত জনাবসুজন চাকমা মহোদয়।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শান্তি ময় চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল চাকমা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তাপস ত্রিপুরা, তথ্য ও প্রচার বিষয়ক সম্পাদক দীপনা চাকমা প্রমুখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শ্রীমৎ বুদ্ধশ্রী ভান্তে বলেন, আজ ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস। আর আমাদের সংগঠনের সদস্যরা হচ্ছে তরুণ-তরুণী এবং বেশি ভাগই নারী। বর্তমানে পুরুষের পাশাপাশি নারীরাও দেশের কল্যাণের জন্য বিভিন্ন কার্যক্রমে অবদান রাখে। সে হিসেবে পুরুষের চেয়ে নারীরাও আমাদের সংগঠনে রক্ত দান করে আসছে। আমরা বিভিন্ন মৌসুমে বিভিন্ন প্রাকৃতিকভাবে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে চেষ্টা করেন। নিজে সচেতন হওয়া এবং অপরকে সচেতনতা বৃদ্ধি করা মানবিক কল্যাণ সংঘের কাজ। অনেক সময় দেখা যায়, হাসপাতালে অনেক দুর্গম এলাকা থেকে রোগী আছে কিন্তু রক্তের প্রয়োজন হয় এদিকে নিজের রক্তে গ্রুপ জানেনা তাই সেই দিক দিয়ে আমাদের রক্তের গ্রুপ নির্ণয় করা প্রধান কাজ এবং আগামীতেও এ ধরণের মহৎ কাজ অব্যাহত থাকবে বর্তমানে সংগঠনে রক্তদানকারীর সংখ্যা প্রায় ৫০০জনের অধিক এবং সদস্য সংখ্যা ২৫০জনের অধিক বলে জানান।

এসময় আরোও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটি, শাখা কমিটি, রক্তদানাকারী, হিতকামী ও শুভাকাঙ্খীসহ অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দরা। সভা পরিচালনা করেন কেন্দ্রীয় কমিটির সহ-মহিলা বিষয়ক সম্পাদক জেকি চাকমা।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team