1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

সোমবার, ২৫ মে ২০২০, ০৫:০৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
খাগড়াছড়িতে ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল: খবংপর্য্যা ইয়াং স্টার ক্লাব চ্যাম্পিয়ন!

খাগড়াছড়িতে ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল: খবংপর্য্যা ইয়াং স্টার ক্লাব চ্যাম্পিয়ন!

Advertisements

Print Friendly, PDF & Email

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী পদ-মর্যাদায় শরণার্থী টাস্কফোর্স-এর চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, ক্রীড়ার মাধ্যমে পাহাড়ে সম্প্রীতির সহাবস্থান সুদৃঢ় করা হবে। তরুণ-যুব সমাজকে ঐক্যবদ্ধ এবং সক্রিয় রাখার জন্য খেলাধুলার বিকল্প নেই।

বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বেই দেশের লাল-সবুজের পতাকা বিশ্ব ক্রীড়াঙ্গনকে মাতিয়ে তুলছে। আমাদের তিন পার্বত্য জেলার ক্রীড়াবিদরাও দেশে-বিদেশে পরিচিত হয়ে উঠেছেন।

তিনি বৃহস্পতিবার বিকেলে ঐতিহাসিক খাগড়াছড়ি স্টেডিয়ামে বিপুল সংখ্যক দর্শকের উৎসাহ-করতালিতে খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। খেলায় মহাজনপাড়া সূর্য শিখা ক্লাবকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে খবংপর্য্যা ইয়াং স্টার ক্লাব।

এসময় চ্যাম্পিয়ন দলকে এক লক্ষ টাকার চেক, ট্রফি, ম্যাডেল এবং রানার আপকে ৫০ হাজার টাকার চেক, ট্রফি ও মেডেল দেয়া হয়। গত ১৯ ফেব্রুয়ারী থেকে নকআউট পদ্বতিতে টুর্নামেন্টটি শুরু হয়। এতে ১৪টি দল অংশ নেয়।

বৃহষ্পতিবার বিকেলে খাগড়াছড়ির ঐতিহাসিক স্টেডিয়ামে খেলাটি শুরু হয় টান টান উত্তেজনাপূর্ণ খেলায় প্রথমার্ধে কোন গোল না হলেও দ্বিতীয়ার্ধের ৭০ মিনিটের মাথায় ইয়াং স্টার ক্লাবের নাইজেরিয়ান খেলোয়ার বকুলা’র দেয়া গোলে জয় পেয়ে যায় ক্লাবটি। খেলায় কয়েক হাজার দর্শক উপস্থিত ছিলেন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে সূর্য শিখা ক্লাবের গোল রক্ষক সাচিংনো কের্ম্যা।

পরে বিজয়ী, রানার আপসহ অন্যাদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। এসময় পার্বত্য চট্টগ্রাম শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক, জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান, খাগড়াছড়ি রিজিয়নের জিএসও-টু (আই) মেজর রফিক, অতিরিক্ত জেলা প্রশাসক কাজী চাহেল মো: তস্তরী ও মো: আবুল হাশেম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শানে আলম ও আজিম উল হক ও জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ)-এর সভাপতি অনুপ কুমার চাকমা।

জেলা ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা জানান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড-এর মাননীয় চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা’র বদান্যতায় দ্বিতীয়বারের মতো ১৪টি দলের অংশগ্রহণে সফলভাবে টুর্নামেন্ট সম্পন্ন হলো। এবারের টুর্নামেন্টে সর্বোচ্চ সংখ্যক দেশি-বিদেশী খেলোয়ার অংশ নিয়েছেন।
এসময় শরণার্থী টাস্কফোর্স-এর নির্বাহী কর্মকর্তা এম. রাশেদুল হক, খাগড়াছড়ি ঠিকাদার কল্যাণ সমিতি’র সা: সম্পাদক দিদারুল আলম, খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লি:-এর সা: সম্পাদক শওকত উল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থা’র অতিরিক্ত সা: সম্পাদক ধুমকেতু মারমা, র‌্যাফেল স্পন্সর মো: ইসমাইল এবং জাতীয় কারাতে ফেডারেশন-এর নির্বাহী সদস্য আজহার হীরাসহ অনেকে উপস্থিত ছিলেন

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team