শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ১২:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
কলারোয়ায় দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  কলারোয়া বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা কলারোয়ায় দাবা খেলায় চ্যাম্পিয়ন বাবু উখিয়া থানার শ্রেষ্ঠ সম্মান অর্জন এ এস আই শামিম উখিয়ায় শুভ উদ্বোধন হলো উখিয়া কোচিং ক্লাব (ইউসিসি) গুগলে কর্মরতদের সর্বোচ্চ বেতন কত? ঠাকুরগাঁওয়ে আ’লীগ-বিএনপির সভা, ১৪৪ ধারা জারি শেরপুরের শ্রীবরদীতে নানার নিকট ধর্ষণের শিকার নাতনী। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দিবারাত্রি উম্মুক্ত শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ আয়োজন লোহাগড়ায় অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়নের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত
চট্টগ্রামে অটোরিকশা চোর চক্রের পাঁচ সদস্য আটক!

চট্টগ্রামে অটোরিকশা চোর চক্রের পাঁচ সদস্য আটক!

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ চট্টগ্রাম থেকে চুরি করা বেশির ভাগ অটোরিকশা বিক্রি হয় কুমিল্লায়। অটোরিকশা চোরচক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তারের পর পুলিশ এ তথ্য জানতে পারে। গ্রেপ্তার পাঁচ আসামি হলেন মো. শামীম, আবদুল কাদের, শরীফ হাসান, রহিম উল্লাহ ও মো. আরমান।

গত বৃহস্পতিবার রাতে কুমিল্লার বুড়িচং ও নগরের পাহাড়তলী থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। রহিম পাহাড়তলী থেকে ও বাকি চারজন বুড়িচং থেকে গ্রেপ্তার হন।

পাহাড়তলি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বিবিসিনিউজ২৪কে বলেন, গত ২৮ জানুয়ারি পাহাড়তলী জেলেপাড়া এলাকা থেকে আসামি শামীমসহ অন্যরা একটি অটোরিকশা চুরি করে নিয়ে যান।

এই ঘটনায় থানায় মামলা হলে পুলিশ অভিযান শুরু করে। এরপর বেরিয়ে আসে চট্টগ্রাম থেকে চুরি করে অটোরিকশা তাঁরা কুমিল্লায় নিয়ে বিক্রি করেন। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে কুমিল্লা, নারায়ণগঞ্জ ও কোতোয়ালি থানায় চুরির মামলা রয়েছে।

জামিনে বেরিয়ে এসে তাঁরা আবার চুরিতে জড়িয়ে পড়েন। শুক্রবার আদালতের মাধ্যমে তাঁদের ফের কারাগারে পাঠানো হয়েছে। উদ্ধার করা হয়েছে চুরি করা অটোরিকশাটি।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team