বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ১১:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
উখিয়ায় শুভ উদ্বোধন হলো উখিয়া কোচিং ক্লাব (ইউসিসি) গুগলে কর্মরতদের সর্বোচ্চ বেতন কত? ঠাকুরগাঁওয়ে আ’লীগ-বিএনপির সভা, ১৪৪ ধারা জারি শেরপুরের শ্রীবরদীতে নানার নিকট ধর্ষণের শিকার নাতনী। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দিবারাত্রি উম্মুক্ত শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ আয়োজন লোহাগড়ায় অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়নের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত কালিয়ায় চারটি অবৈধ ইটভাটা উচ্ছেদ আনন্দ টিভির চেয়ারম্যানের মৃত্যুতে নড়াইলে দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন দিনাজপুর জেলা আহবায়ক কমিটি গঠন শেরপুরে ভাস্কর্য উচ্ছেদের জন্য মানববন্ধন ও ৭ দিনের আল্টিমেটাম
ক্ষমা চাইলেও জামায়াতের বিচার বন্ধ হবে না : কাদের

ক্ষমা চাইলেও জামায়াতের বিচার বন্ধ হবে না : কাদের

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ মুক্তিযুদ্ধে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভূমিকায় ক্ষমা চাওয়ার পর মানবতাবিরোধী অপরাধের বিচার বন্ধ হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শনিবার দুপুর ১২টার দিকে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘মুক্তিযুদ্ধে ভূমিকার জন্যে জামায়াতের ক্ষমা চাওয়ার বিষয়টি এখনো গুজব। ক্ষমা চাওয়ার পরও মানবতাবিরোধী অপরাধের বিচার বন্ধ হবে না।’

গত কয়েকদিন ধরেই মুক্তিযুদ্ধে জামায়াত ইসলামীর ভূমিকা নিয়ে দলের মধ্যে বেশ দ্বন্দ্ব শুরু হয়। অপেক্ষাকৃত তরুণ নেতারা দলীয় ফোরামে যাদের বিরুদ্ধে যুদ্ধাপরাধের অভিযোগ আছে তাদের নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া ও মুক্তিযুদ্ধের সময়ের ভূমিকার জন্য জাতির কাছে ক্ষমা চাওয়াসহ সংস্কার প্রস্তাব দিয়ে আসছেন।

এদিকে গতকাল শুক্রবার দলটির অন্যতম সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আব্দুর রাজ্জাক মুক্তিযুদ্ধে জামায়াত ইসলামীর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে সংগঠন থেকে পদত্যাগ করলে দ্বন্দ্ব প্রকাশ্যে আসে। নির্ভরযোগ্য সূত্র জানায়, শুধু রাজ্জাকই নন, অনেক নেতাই এই দ্বন্দ্বসহ বিভিন্ন কারণে নিষ্ক্রিয় অথবা দল ছেড়ে দেবেন বলে তথ্য রয়েছে।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team