রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
সরকার যতই নির্যাতন করুক, বিএনপিকে মানুষ কখনই ভুলে যাবে না, বাগেরহাট জেলা বিএনপি। রাঙ্গামাটিতে বরকল উপজেলার ভুয়া ঠিকানা দিয়ে সহঃ শিক্ষক পদে অবৈধভাবে চাকরি নেবার অভিযোগ ইয়েমেনে নামাজের সময় সেনা ক্যাম্পে হামলা, নিহত ৬০ মিরসরাই থানা পুলিশের অভিযানে হাদির ফকিরহাটে ৬০০ পিস ইয়াবা সহ ০৩ আসামি গ্রেফতার আগামী ২৪ জানুয়ারি দরগাহ পাড়া ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিল ট্যুরিস্ট অফ চিটাগং এর রাঙ্গামাটি ভ্রমণ সম্পন্ন চট্টগ্রামে বিমান বন্দরে যাত্রীর পেট থেকে ৮ টি স্বর্ণের বার উদ্ধার যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ-চসিক মেয়র নাগরপুরে সজল সিকদার এর প্রতারনা ও ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আল আমিন সম্পাদক মান্নান
লক্ষ্য বড়, বেশ সতর্কভাবেই শুরু করেছিল কুমিল্লা

লক্ষ্য বড়, বেশ সতর্কভাবেই শুরু করেছিল কুমিল্লা

লক্ষ্য বড়, বেশ সতর্কভাবেই শুরু করেছিল কুমিল্লা
লক্ষ্য বড়, বেশ সতর্কভাবেই শুরু করেছিল কুমিল্লা
Advertisements

বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে প্রথম দেখাটা খুব একটা সুখকর ছিল না রাজশাহী কিংসের। মাত্র ১২৪ রানে ইনিংস গুটিয়ে নিয়ে পরে হেরেও ছিল পাঁচ উইকেটে। সেই দলটির বিপক্ষে দ্বিতীয় দেখায় দারুণ জয় তুলে নিয়েছে মেহেদী হাসান মিরাজের দল। ম্যাচে ৩৮ রানে জিতে বলা যায় প্রতিশোধ নিয়েছে তারা।

আজ সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে রাজশাহীর করা ১৭৬ রানের বিশাল সংগ্রহের জবাবে কুমিল্লার ইনিংস গুটিয়ে যায় ১৩৮ রানে।

লক্ষ্য বড়, তাই বেশ সতর্কভাবেই শুরু করেছিল কুমিল্লা।  সূচনাটা ভালোই ছিল। একপর্যায়ে মনে হয়েছিল ম্যাচটি জিততেও পারে কুমিল্লা। কারণ উইকেটে তখনো পাকিস্তানি ব্যাটসম্যান শহীদ আফ্রিদি। কিন্তু ইনিংসের ১৭তম ওভারে সব চিত্র পাল্টে দেন কাটার-মাস্টার মুস্তাফিজুর রহমান। তাঁর সেই ওভারে মাত্র তিন রান নিতে পেরেছেন এই পাকিস্তানি তারকা। পরে আর সম্ভব হয়নি ম্যাচে ঘুরে দাঁড়ানো।

মুস্তাফিজ ৩.২ ওভার বল করে এক উইকেট নিয়েছেন, কিন্তু মাত্র ৮ রান খরচ করেছেন। তাঁর এই অসাধারণ বোলিং নৈপুণ্যে ম্যাচে ফিরে রাজশাহী। পেসার কামরুল ইসলাম রাব্বিও দারুণ বল করেছেন, তিন ওভার বল করে ১০ রান দিয়ে চার উইকেট তুলে নেন।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করে রাজশাহী বড় সংগ্রহ গড়ে ইংলিশ ব্যাটসম্যান লরি ইভান্সের চমৎকার সেঞ্চুরির ওপর ভর করে। ম্যাচে অবশ্য রাজশাহীর শুরুটা ছিল একেবারেই বাজে। দলীয় ২৮ রানে তিন নির্ভরযোগ্য ব্যাটসম্যানের উইকেট হারিয়ে বসে তারা। এর পরই চতুর্থ উইকেট জুটিতে হাল ধরেন ইংলিশ ব্যাটসম্যান লরি ইভান্স ও নেদারল্যান্ডসের রায়ান টেস ডেসকাটে। দুজনে মিলে দলের সংগ্রহটাকে ভালো জায়গায় নিয়ে যান।

hostseba.com

যাতে ইভান্স চমৎকার হার-না-মানা একটি শতক করেন।  তিনি ৬২ বলে ১০৪ রান করেন। এবারের আসরে এটি প্রথম শতক। তাঁকে দারুণ সাপোর্ট দিয়ে ডেসকাটে খেলেন ৫৯ রানের চমৎকার একটি ইনিংস।

অবশ্য এবারের আসরে কুমিল্লা ভালোই খেলছে, এর আগে ছয় ম্যাচ খেলে চারটিতে জিতে ৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। আর সমান ম্যাচ খেলে রাজশাহী ৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team