রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১২:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার জেলা সাংবাদিক পরিষদ সাতক্ষীরার অন্যতম কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হলেন ফারুক হোসেন রাজ কোরিয়ান ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান ভুঁয়া “এন এস আই”কর্মকর্তা কে আটক করল পুলিশ রোহিঙ্গা ক্যাম্পে যুক্ত হল আরো ১ লাখ রোহিঙ্গা ! প্রয়ত শিক্ষামন্ত্রী এইস কে সাদেক ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এম পি, কেশবপুরের মানুষের জন্য আশীর্বাদ- ডেপুটি স্পিকার যবি প্রবির ফ্রি হেলথ্ ক্যাম্প অন্যদের জন্য দৃষ্টান্তঃ ডেপুটি স্পীকার যশোর জেনারেল হাসপাতালে ১২৫ ডেঙ্গু রোগী চিকিৎসাধীন ! যশোরে ট্রেনে কেটে বৃদ্ধার মৃত্যু ! জাতীয় শোক দিবস উপলক্ষে ঝিকরগাছায় দুই স্থানে আলোচনা সভা মংলা বন্দরের নতুন চেয়ারম্যান রিয়াল এডমিরাল এম মোজাম্মেল হক
কেএফসিতে রেস্টুরেন্ট বিল পেমেন্ট করা যাচ্ছে বিকাশে

কেএফসিতে রেস্টুরেন্ট বিল পেমেন্ট করা যাচ্ছে বিকাশে

কেএফসিতে রেস্টুরেন্ট বিল পেমেন্ট করা যাচ্ছে বিকাশে
কেএফসিতে রেস্টুরেন্ট বিল পেমেন্ট করা যাচ্ছে বিকাশে
Advertisements

বিবিসি নিউজ২৪, ডেস্কঃএখন কেএফসি ও পিৎজা হাটের আউটলেটগুলোতে বিকাশে পেমেন্ট করা যাচ্ছে। সম্প্রতি এ লক্ষ্যে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সঙ্গে বাংলাদেশে কেএফসি ও পিৎজা হাটের একমাত্র ফ্রাঞ্চাইজি ট্রান্সকম ফুডস লিমিটেডের চুক্তি স্বাক্ষরিত হয়।

বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর ও ট্রান্সকম ফুডস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার অমিত দেব থাপা চুক্তি বিনিময় করেন।

এই চুক্তির আওতায় কেএফসি ও পিৎজা হাটের সব আউটলেটে ক্রেতারা খুব সহজে কিউআর কোড স্ক্যান করে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

এ উপলক্ষে আগামী ২৩ ও ২৪ জানুয়ারি দেশব্যাপী পিৎজা হাটের সব আউটলেটে মিডিয়াম আকারের প্যান পিৎজা এবং ৩০ ও ৩১ জানুয়ারি কেএফসির চিকেন ফ্রাইস মিলে থাকছে বিশেষ ক্যাশব্যাক অফার। 

এই অফারের আওতায় পিৎজা হাটে বিকাশ অ্যাপ দিয়ে ৬৯৫ টাকা পেমেন্ট করে গ্রাহক ৩৯৬ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন। সে অর্থে ৬৯৯ টাকার প্যান পিৎজার দাম পড়বে মাত্র ২৯৯ টাকা। আবার কেএফসিতে ৪৩৯ টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট করে ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন ২৪০ টাকা। ফলে কেএফসির চিকেন ফ্রাইস মিলের দাম পড়বে মাত্র ১৯৯ টাকা। একজন গ্রাহক দিনে একবার এই অফারটি নিতে পারবেন। অফারের বিস্তারিত বিকাশের ওয়েবসাইট www.bkash.com ও ফেসবুক পেজ Facebook page:  www.facebook.com/bkashlimited  পাওয়া যাচ্ছে।

hostseba.com

চুক্তি বিনিময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিকাশের চিফ এক্সর্টানাল অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মো মনিরুল ইসলাম (অব.), চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী, হেড অব সেলস ইমন কল্যাণ দত্ত, হেড অব এম কমার্স মোহাম্মদ মাহবুব সোবহান এবং ট্রান্সকম ফুডসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ফিন্যান্স) কাজী মো. জাফরুল্লাহ, মার্কেটিং ম্যানেজার আসনা ফারাহ হক, ডেপুটি মার্কেটিং ম্যানেজার তানজিনা আক্তার ও জিয়াউল করিম। বিকাশ লিমিটেডের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। 

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবা অন্তর্ভুক্ত ও বহির্ভূত বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠীকে নানা ধরনের মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে। বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওয়ার্ল্ড ব্যাংক গ্রুপের অন্তর্গত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিন্যান্সিয়ালের যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

২০০৩ সালে গুশলানে পিৎজা হাটের ফ্ল্যাগশিপ আউটলেট নিয়ে যাত্রা শুরু করে ট্রান্সকম ফুডস লিমিটেড (টিএফএল)। ২০০৬ সালে গুলশানে চালু হয় তাদের কেএফসির ফ্ল্যাগশিপ আউটলেট। এখন পর্যন্ত ঢাকা, চট্টগ্রাম, সাভার, সিলেট ও কক্সবাজারে টিএফএলের ৩৭টি আউটলেট চালু করেছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে কেএফসি এবং পিৎজা হাটের একমাত্র ফ্রাঞ্চাইজি।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team