মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৪:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
কেন্দুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী যুব মহিলালীগ নেত্রী সেলিনা বেগম সুমি

কেন্দুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী যুব মহিলালীগ নেত্রী সেলিনা বেগম সুমি

কেন্দুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী যুব মহিলালীগ নেত্রী সেলিনা বেগম সুমি
কেন্দুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী যুব মহিলালীগ নেত্রী সেলিনা বেগম সুমি
Advertisements

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দেশব্যাপী চলছে প্রার্থীদের গণসংযোগ ও প্রচারনা। এরই ধরাবাহিকতা অব্যাহত আছে নেত্রকোনার কেন্দুয়া উপজেলাতেও । আসন্ন এ নির্বাচনে কেন্দুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন কেন্দুয়া উপজেলা যুবমহিলালীগের সাংগঠনিক সম্পাদক উচ্চ শিক্ষিত ক্লীন ইমেজের নেত্রী শিক্ষিকা সেলিনা বেগম সুমী।

ইতিমধ্যে তিনি নিজেরপ্রার্থীতা ঘোষণা দিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মী ও জনসাধারণের সাথে মতবিনিময় করছেন । এদিকে আগামী মার্চ মাসে উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্নের বিষয়টি গনমাধ্যমে জানানোর পরপরই আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে বিভিন্ন নেতাকর্মী গণসংযোগ ও প্রচারণা চালাচ্ছেন । ফেব্রুয়ারি মাসে হবে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা। উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দুয়া উপজেলা থেকে ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী রয়েছে বেশ কয়েকজন। তাদের মধ্যে অন্যতম ও ক্লীন ইমেজ সম্পন্ন এবং সর্বজন গ্রহণযোগ্যতা রয়েছে যুবমহিলালীগ নেত্রী শিক্ষিকা সেলিনা বেগম সুমীর ।

দলবল নির্বিশেষে সকলের কাছে গ্রহণযোগ্য নেত্রী হিসেবে তারুন্যের প্রতীক সেলিনা বেগম সুমী জানান- বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বড় হয়েছি। আমি আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী । সেলিনা বেগম সুমী গড়াডোবা আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ এর শিক্ষক হিসেবে কর্মরত । তিনি ১৯৮২ সালের ৫ মার্চ জন্মগ্রহণ করেন । তার শিক্ষাগত যোগ্যতা বি.এস.এস, বি.এড, এম.এ । তার পিতা মোঃ নূরুল ইসলাম আওয়ামীলীগের ওয়ার্ড কমিটির সাবেক সাধারন সম্পাদক ।

সেলিনা বেগম সুমীর স্বামীর নাম আন্জু মিয়া । দাম্পত্য জীবনে এক কন্যা সন্তানের জনক-জননী তারা । একমাত্র কন্যা অনন্যা আঞ্জুম এমী (এস.এস.সি পরীক্ষাথী) । পারিবারিক পরিমন্ডলে ছয় বোন এক ভাইয়ের মধ্যে সেলিনা বেগম সুমী দ্বিতীয় । তার বোন ও ভাই যথাক্রমে সাবিনা ইয়াসমিন (বি.এস.এস),তাসলিমা জাহান( এম.এ), দোলন জাহান( এম.এ), ঝিনু জাহান( এম,এ), সমাপ্তি ( বি.এস.এস), শফিউল আলম শাহীন,বি.এস.এস ( ব্যবসায়ী) সেলিনা বেগম সুমী আরও জানান- কেন্দুয়ার সান্দিকোনা স্কুল এন্ড কলেজে নবম শ্রেণীতে পড়াকালীন সময় থেকেই তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি ও আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামী রাজনীতির বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ত হয়ে প্রত্যক্ষভাবে সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

বর্তমানে অধ্যাপক অপু উকিলের নেতৃত্বে জননেত্রী শেখ হাসিনার হাতকে তৃণমূলে শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবমহিলালীগের কেন্দুয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব নিয়োজিত থেকে নিরলসভাবে কাজ করে চলেছেন । আসন্ন কেন্দুয়া উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী সেলিনাবেগম সুমী আরও জানান- এলাকাবাসীসহ সুশীল সমাজ চায় -জনপ্রতিনিধি হিসেবে ক্লিন ইমেজের শিক্ষিত নেতা-নেত্রীদের ও সকলের কাছে সমাধৃত এবং সর্বাধিক গ্রহণযোগ্য ব্যক্তিদের ।

hostseba.com

তাই তিনি আওয়ামীলীগের দলীয় মনোনয়নের ক্ষেত্রে আশাবাদী । সর্বশেষ দলীয় সিদ্ধান্তই চুড়ান্ত । আগামীদিনের সোনার বাংলা বিনিমার্ণে যোগ্য জনপ্রতিনিধিরা ব্যাপক ভূমিকা পালন করতে পারবে এবং সরকারের প্রতি জনগণের আস্থা আরও বেশী বৃদ্ধি পাবে ।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team