মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
পাহাড়তলী থানায় “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত তাহসীনুল উম্মাহ আদর্শ বালিকা মাদরাসার বার্ষিক সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান কেশবপুরে সাবেক এম.এন.এ. সুবোধ মিত্রের ১৩ তম মৃত্যুবার্ষিকী পালিত ভারতে পালিয়ে শেষ রক্ষা হলো না জসিমের, দেশে ফিরেই আটক ভূয়া মামলা দায়ের ও এক কলেজ ছাত্রীর উপর হামলা করায় এলাকাবাসীর প্রতিবাদ সমাবেশ নড়াইলে ইট ভাটায় শ্রমিককে শিকলে বেঁধে ৪৯দিন ধরে নির্যাতনের পর উদ্ধার, ভাটার মালিক সাবেক ইউপি চেয়ারম্যান আটক চট্টগ্রামে গনহত্যা ও শেখ হাসিনাকে হত্যার চেষ্টায় মামলা ৫ জনের মৃত্যুদন্ডের আদেশ আন্তর্জাতিক ঋষিকুম্ভ ও কুম্ভমেলা উদযাপনের লক্ষে প্রশাসনের সাথে মতবিনিময় সভা গোপন সংবাদে অভিযানঃ বাঁশখালীতে ৮ শত পিচ ইয়াবাসহ আটক ১ শেরপুরে অবৈধ ইটভাটা স্থাপনায় আইনানুগ ব্যবস্থা নিলেন জেলাপ্রশাসক
শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন চীনের প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রী।

শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন চীনের প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রী।

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ও প্রধানমন্ত্রী লে কেকিয়াং।

সোমবার সকালে চীনা তারা প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান বলে সাংবাদিকদের জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধব আওয়ামী লীগ সভাপতিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রোববার হ্যাটট্রিক জয় পায় আওয়ামী লীগ। জোটবদ্ধ হয়ে নির্বাচনে অংশ নিলেও শরিকদের ছাড়াই তারা দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা পায় দলটি।

এ পর্যন্ত পাওয়া বেসরকারি ঘোষিত ফলাফলে ২৫৯ আসনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। ফলে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করতে যাচ্ছে দেশের স্বাধীনতা-সংগ্রামে নেতৃত্বদানকারী ঐতিহ্যবাহী এই দল।

hostseba.com
আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team