শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০২:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।

জনগণের রায় মেনে নিন: দীপু মনি

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনে পুনর্নির্বাচিত সংসদ সদস্য ডা. দীপু মনি বলেছেন, ঐক্যফ্রন্ট অবাস্তব দাবি করছে। তাদের বলব, আপনারা এ দাবি থেকে সরে আসুন, জনগণের রায় মেনে নিন। আগামী দিনে সংসদের ভেতরে এবং বাইরে গঠনমূলক ভূমিকা পালন করুন।

সোমবার দুপুরে চাঁদপুরে সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন তিনি। দীপু মনি বলেন, গতকালের নির্বাচনের মধ্য দিয়ে গঠিত সংসদে বিরোধী দল দায়িত্বশীল ভূমিকা পালন করবে বলে আশা করি। একই সঙ্গে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমদের সরকার বাংলাদেশের মানুষের জন্য দায়িত্বশীল ভূমিকা পালন করবে। 

তিনি বলেন, আমরা কখনোই প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না। আমি চাঁদপুর-৩ আসনের প্রতিটি মানুষের প্রতিনিধি। আশা করি, আগামী দিনেও আপনাদের সহযোগিতা-সমর্থন পাবো।

দীপু মনি আরও বলেন, যেখানে যা হয়েছে সেগুলোকে পেছনে ফেলে রেখে সামনের দিনগুলোতে একসঙ্গে এগিয়ে যাবো। একযোগে চাঁদপুরকে নিয়ে সবার সম্মিলিত স্বপ্ন বাস্তবায়নের চেষ্টা করবো। আমি কখনোই কাউকে আমার প্রতিপক্ষ বা শত্রু ভাবি না। 

তিনি বলেন, মানুষের অভূতপূর্ব এই সাড়া নিয়েই আমি এগিয়ে যেতে চাই। চাঁদপুরবাসী আমাকে তৃতীয়বারের মতো সেবা করার সুযোগ দিয়েছে। আমি গত দুই মেয়াদে সবাইকে নিয়ে কাজ করার চেষ্টা করেছি, যদি কোনো ত্রুটি-বিচ্যুতি হয়ে থাকে আমার আন্তরিক প্রচেষ্টা থাকবে আগামী মেয়াদে সেগুলো দূর করে সামনের দিকে এগিয়ে যাওয়ার।

hostseba.com

সে ক্ষেত্রে সাংবাদিকসহ সবার সহযোগিতা চাই। এ নির্বাচনে বিজয়ের জন্য আমার সব সম্মানিত ভোটার, নির্বাচনী কাজে সংশ্লিষ্ট সব সরকারি-বেসরকারি কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষার কাজে নিয়োজিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় উপস্থিত ছিলেন- চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটওয়ারীসহ চাঁদপুরের সাংবাদিকরা। এর আগে চাঁদপুরের শিক্ষক, দলীয় নেতাকর্মীসহ বিশিষ্টজনেরা দিপু মনিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team