1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১১:২১ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
সুনামগঞ্জে বিএনপি কর্মীর আঘাতে আ.লীগ কর্মী নিহত

সুনামগঞ্জে বিএনপি কর্মীর আঘাতে আ.লীগ কর্মী নিহত

সুনামগঞ্জে বিএনপি কর্মীর আঘাতে আ.লীগ কর্মী নিহত
সুনামগঞ্জে বিএনপি কর্মীর আঘাতে আ.লীগ কর্মী নিহত
Advertisements

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ পূর্বশত্রুতা ও নির্বাচনী তর্কের জেরে সুনামগঞ্জের ধর্মপাশায় বিএনপি কর্মীর আঘাতে এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন। গতকাল শনিবার উপজেলার জয়শ্রী ইউনিয়নের মহিষপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম (৪০) মহিষপুর গ্রামের সোনা মিয়া তালুকদারের ছেলে। এই খুনের ঘটনায় পুলিশ ওই গ্রামের জায়েদ আলীর ছেলে মিস্টার মিয়া ও তার স্ত্রী রোজিনাকে আটক করেছে। একই দিন নওগাঁ, বাগেরহাটে পুড়িয়ে দেওয়া হয়েছে আওয়ামী লীগের কার্যালয়।

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যানের বাড়িতেও এদিন আগুন দিয়েছে দুর্বৃত্তরা। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর- সুনামগঞ্জ ও ধর্মপাশা : এলাকাবাসী জানায়, জয়শ্রী ইউনিয়নের মহিষপুর গ্রামের সাইফুল ইসলাম কিছুদিন আগে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেন। একই গ্রামের বিএনপি সমর্থক মিস্টার মিয়ার সঙ্গে তার দীর্ঘদিন পারিবারিক বিরোধ ছিল। গতকাল চা স্টলে নির্বাচন নিয়ে সাইফুলের সঙ্গে মিস্টার মিয়ার তর্ক হয়। একপর্যায়ে তাদের মধ্যে মারামারি শুরু হলে মিস্টারের দায়ের আঘাতে সাইফুল গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সাইফুল মারা যান।

ধর্মপাশা থানার ওসি এজাজুল ইসলাম বলেন, দায়ের হাতলের আঘাতে সাইফুলের মৃত্যু হয়েছে। মিস্টার ও তার স্ত্রী রোজিনাকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে আটকৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তবে আটক মিস্টার মিয়ার দাবি, নির্বাচনী আলোচনা কেন্দ্র সাইফুলের সঙ্গে তার মারামারি হয়নি, বরং পারিবারিক বিরোধ নিয়েই তারা ঝগড়ার একপর্যায়ে সাইফুল স্ট্রোক করে মারা গেছেন। মৌলভীবাজার : শুক্রবার রাতে মৌলভীবাজার-৩ আসনে বিএনপির প্রার্থী এম নাসের রহমানের গাড়িতে হামলার অভিযোগ উঠেছে। নাসের রহমান দাবি করেন, জেলা আওয়ামী লীগের নেতারা জাল ব্যালট প্যাকেট করে পৌরসভায় নিয়ে আসছে খবর পেয়ে তিনি সেখানে যান।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র ফজলুর রহমান তাকে এ ব্যাপারে কোনো সদুত্তর দিতে পারেননি। পরে তিনি সেখান থেকে ফেরার সময় পৌরসভার সামনে ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা তার গাড়িতে হামলা চালায়। তার ব্যক্তিগত গাড়ি ও সাবেক এমপি খালেদা রাব্বানীর ব্যক্তিগত গাড়িতে ভাঙচুর করা হয়। তবে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র ফজলুর রহমান সব অভিযোগ অস্বীকার করেছেন। নোয়াখালী : গতকাল দুপুরে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর জামায়াতের আমির মো. সাহাবুদ্দিনের বাড়িতে হামলা এবং ভাঙচুর চালিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে বিজিবি এবং পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 
hostseba.com
 

একই দিন নাশকতার অভিযোগে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কুতুব উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। ধামইরহাট : শুক্রবার রাতে নওগাঁর ধামইরহাটে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। একই দিন দুর্বৃত্তরা আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদের সদস্য আমিনুর রহমানের ধানের পালায় আগুন দেয়। এতে পুড়ে গেছে ১৪ বিঘা জমির ধান। খেলনা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার ও আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান জানান, শুক্রবার রাতে তার ৩টি পালায় রাখা আমন ধানে পেট্রল ঢেলে আগুন দেয় দুর্বৃত্তরা।

এ ঘটনার জন্য স্থানীয় আওয়ামী লীগ বিএনপি-জামায়াতকে দায়ী করেছে। একই রাতে আলমপুর ইউনিয়নের রঘুনাথপুর মোড়ে আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাঙচুর করে পুড়িয়ে দেয় একদল দুর্বৃত্ত। বাগেরহাট : গতকাল ভোরে বাগেরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ আনে। ওই ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাজী শরিফুল ইসলাম সেলিম এ জন্য বিএনপি-জামায়াতকে দায়ী করেছেন। ঠাকুরগাঁও : শুক্রবার রাতে সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নের চামেশ্বরী চৌধুরীহাট এলাকায় ছাত্রলীগ কর্মীদের ৯টি মোটরসাইকেল ভাঙচুর করে আগুন দেয় দর্বৃত্তরা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সূত্রঃ আমাদের সময়

আপনার মতামত দিন

Your 250x250 Banner Code

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team