বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৫:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
দেলদুয়ার উপজেলা সদর ইউনিয়নে জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠন। বাঁশখালীতে মুক্তিযোদ্ধার বসতঘরে হামলা ও ভাংচুর বেনাপোল সীমান্তে দালালসহ ৫৪ জন আটক শার্শার নাভারনে মিজানের বৃক্ষরোপণ ও বিতরন অনুষ্ঠান শার্শা উপজেলায় লবনের বাজারে ভ্রাম্যমাণ আদালতের সুবিধাবঞ্চিত শিশুদের প্রাথমিক শিক্ষা নিয়ে কাজ করে যাচ্ছে সেন্ট্রাল লায়ন্স ও লিও ক্লাব সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় নছিমন চালক এখছার নিহত। কেশবপুরে ৮দলীয় কাবাডি গড়ভাঙ্গা ইসলামীয়া দাখিল মাদ্রাসা চ্যাম্পিয়ন কক্সবাজার শহরের বার্মিজ মার্কেট এলাকায় ছিনতাইকারীর চুরিকাঘাতে স্কুল ছাত্র আহত। দক্ষিন জেলা যুবলীগের মত বিনিময় সভায় সাতকানিয়া উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ
নোয়াখালীতে আনসার সদস্য নিহত, ৫ কেন্দ্রে ভোট স্থগিত

নোয়াখালীতে আনসার সদস্য নিহত, ৫ কেন্দ্রে ভোট স্থগিত

নোয়াখালীতে আনসার সদস্য নিহত, ৫ কেন্দ্রে ভোট স্থগিত
নোয়াখালীতে আনসার সদস্য নিহত, ৫ কেন্দ্রে ভোট স্থগিত
Advertisements

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ নোয়াখালীতে নির্বাচনী সহিংসতায় এক আনসার সদস্য নিহত হয়েছেন। এ সময় জেলার বিভিন্ন প্রিজাডিং অফিসারসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

গোলযোগের কারণে স্থগিত করা হয়েছে ৫টি কেন্দ্রের ভোট।  দুপুরে নোয়াখালী-৩ আসনে বেগমগঞ্জের গোপালপুর ইউনিয়নের তুলারাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ও ধানের শীষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে এক আনসার সদস্য নিহত হন। এ ঘটনায় ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

গুলিবৃদ্ধ অবস্থায় ওই আনসার সদস্যকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। পরে তার মরদেহ বেগমগঞ্জ মডেল থানায় নেয়া হয়।

নিহত আনসার সদস্যের নাম নুর নবী হেঞ্জু। তিনি বেগমগঞ্জের আমানউল্যাপুর ইউনিয়নের পশ্চিম জয় নারায়ণপুর আনতির বাড়ির মৃত মতিন মেস্তুরীর ছেলে।

একই আসনে মধ্য নরত্তোপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ও ধানের শীষের কর্মীদের মধ্যে সংঘর্ষে নির্বাচন কর্মকর্তাসহ অন্তত ৬ জন আহত হয়। নির্বাচনী কাজে ব্যবহৃত একটি মিনিবাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ করে দেয়া হয়। 

hostseba.com

ভোরে পূর্ব বাবু নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলা চালিয়ে নির্বাচনী সামগ্রী ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই কেন্দ্রেও ভোটগ্রহণ স্থগিত করা হয়।

এছাড়া এই আসনের খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেও সহিংসতার ঘটনায় ভোটগ্রহণ স্থগিত করা হয়।

এদিকে নোয়াখালী-২ আসনের নবাবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে থেকে দুর্বৃত্তরা আনসার সদস্যের অস্ত্র ছিনিয়ে নিয়ে যায়। এ সময় অন্তত ৭ জন আহত হয়। এখানেও ভোটগ্রহণ স্থগিত করা হয়।

নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াছ শরীফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট হয়েছে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team